• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঘর মুছে মাকে খুশি করতে ব্যস্ত বুমরাহ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মার্চ ২০২০, ১৩:০৬

করোনভাইরাসের সঙ্গে লড়াই করতে লকডাউন করা হয়েছে ভারত। আগেই স্থগিত করা হয় ক্রিকেটের সব ধরনের আসর। ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বাতিল হয়ে যায়। ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। নরেন্দ্র মোদির ঘোষণা করা ২১ দিনের লকডাউনও শেষ হবার কথা রয়েছে ওইদিনই। এমন অবস্থায় দেশটির ক্রিকেটাররা নিজ নিজ ঘরেই অবস্থান করছেন। অনেকেই এগিয়ে এসেছেন ক্ষতিগ্রস্তদের সহায়তায় অনেকেই ঘরের কাজে সাহায্য করছেন পরিবারকে।

ভারতীয় দলের সবচেয়ে নির্ভরযোগ্য বোলার জসপ্রিত বুমরাহ স্বেচ্ছায় গৃহবন্দি হয়ে আছেন। ২২ গজে দুর্দান্ত এই পেসার মা দালজিত সিংয়ের সঙ্গে ঘরের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন।

ওয়ানডেতে দুই, টেস্টে সাত ও টি-টোয়েন্টির র‌্যাংকিংয়ে ১৩ নম্বরে অবস্থান করছেন বুমরাহ। টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে ঘরের মেঝে মুছছেন তিনি।

২৬ বছর বয়সী এই বোলার লিখেছেন, ‘আপাতত মন দিয়েছেন ঘর পরিষ্কারে। ফলে আমার মা খুব খুশি। (হ্যাঁ স্যান্ডাল ছাড়া আমাকে দ্বিতীয় রাউন্ডও চাল‌াতে হবে।’

লকডাউনে ঘরে থাকা অবস্থায় দলের অধিনায়ক বিরাট কোহলিকে চুল কেটে দিয়েছেন স্ত্রী আনুশকা শর্মা। অন্যদিকে ওপেনার শিখর ধাওয়ানকে দেখা গেছে কাপড় ধুতে। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থার (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি স্ত্রী ও মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন রান্না করে। সব কিছুর দেখা মিলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh