• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোয়ারেন্টিন শেষ, মাঠে ফিরতে প্রস্তুত রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ মে ২০২০, ১৫:৫৬
ronaldo quarantine turin juventus traning
পরিবারসহ জুভেন্টাসের জার্সিতে রোনালদো

ইতালিয়ান সরকারের ঘোষণা অনুযায়ী অনুশীলনে ফিরেছে জুভেন্টাস। দুই মাস আগে অসুস্থ মাকে দেখতে পর্তুগালে গেলে করোনার প্রকোপে স্থবির হয়ে পড়ে বিশ্ব। পরিবারসহ জন্মস্থান মাদেইরায় আটকা পড়েন ক্রিশ্চিয়ানো রোনালদো। সিরি আ’ শুরুর প্রাথমিক ঘোষণা এলে প্রাইভেট জেটে তুরিনে চলে আসেন। তবে সরকারের নিয়ম, দেশের বাইরে থেকে ফিরলে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।

৪ মে থেকে স্বাস্থ্য পরীক্ষা শুরু করে জুভিরা। একই দিন ইতালি থেকে রোনালদো ফিরলেও সোজা চলে যান কোয়ারেন্টিনে। সোমবার শেষ হবে ১৪ দিনের এই স্বেচ্ছা গৃহবন্দীর নিয়ম। তাই মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করতে পারবেন সিআর সেভেন।

এরই মধ্যে জুভেন্টাস জানিয়েছে, সেরে উঠেছেন করোনায় আক্রান্ত তিন ফুটবলার পাউলো দিবালা, ব্লাইস মাতুইদি ড্যানিয়েল রুগানি। দিবালা ও রুগানি অনুশীলন শুরু করে দিয়েছেন। মঙ্গলবার রোনালদোর সঙ্গে ফিরতে পারেন মাতুইদি।

ইতালির প্রধানমন্ত্রী গিউসেপ্পে কন্তে জানিয়েছেন আগামী ১৩ জুন ইতালিয়ান লিগ শুরু হওয়ার প্রাথমিক দিন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ওই দিনটি ধরেই আগে বাড়ছে।

চলতি মৌসুমে ২৬টি করে ম্যাচ খেলার পর আর মাঠে নামতে পারেনি সিরি আ’র দলগুলো। ৬৩ পয়েন্ট নিয়ে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস সবার উপরে অবস্থান করছে। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লাজিও।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
X
Fresh