• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যুব উদ্যোক্তাদের অনলাইন মার্কেটিং সাইটের উদ্বোধন  

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মে ২০২০, ১৯:০৩
যুব উদ্যোক্তাদের অনলাইন মার্কেটিং সাইটের উদ্বোধন       
ওয়েবসাইটটির উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল

মহামারীর মধ্যে ঘরে বসে নিত্য-পণ্য পেতে যুব উদ্যোক্তাদের দ্বারা চালু হলো অনলাইন মার্কেটিং পাইকারিসেল ডট কম। আজ রাজধানীর মতিঝিলে অবস্থিত যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে ওয়েবসাইটটির উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।

যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ্জামান কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আজকের এই ক্ষণটি দেশের সকল যুব উদ্যোক্তাদের জন্য একটি স্মরণীয় মুহূর্ত। যুব পাইকারীসেল.কম যুব উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের সঠিক মূল্য প্রাপ্তি নিশ্চিত এবং ট্রেডিং এর দুর্ভোগ কমানোর একটি যথাযথ প্লাটফর্ম হতে যাচ্ছে। এটির মাধ্যমে যুব উন্নয়ন অধিদপ্তরের দেশের মানুষের কল্যাণে কাজ করার একটি নতুন দিগন্ত উম্নচিত হলো। আমি যুব উন্নয়ন অধিদপ্তরকে ধন্যবাদ জানাই যুবদের উন্নয়নে এমন একটি সৃজনশীল উদ্ভাবনী পদক্ষেপ গ্রহণের জন্য। এই প্লাটফর্ম ব্যবহার করে যুব উদ্যোক্তারা বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের ফলমূল শাক-সবজি বিভিন্ন জেলায় ন্যায্যমূল্য বিক্রি করবেন। প্রাথমিক পর্যায়ে আম, লিচু দিয়ে এই সামাজিক ব্যবসাটি শুরু হবে। আশা করি বিক্রেতা ন্যায্যমূল্য পাবেন এবং ক্রেতাও ন্যায্যমূল্যে ও মানসম্মত পণ্য কিনতে পারবেন। জনগণের কল্যাণে যুব উন্নয়ন অধিদপ্তর এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সার্বিক সহযোগিতা দিবে। আমি যুব পাইকারি.কম এর সার্বিক সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানে যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।