• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের লাইভে না থাকা নিয়ে আলোচনা চান না তামিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মে ২০২০, ২১:২২
সাকিবের লাইভে না থাকা নিয়ে আলোচনা চান না তামিম
ছবি- সংগৃহীত

সাকিব-তামিমের বন্ধুত্বটা দীর্ঘদিনের। বাংলাদেশ ক্রিকেট দলে এই দুই বন্ধুর গল্প আছে অনেক। সঙ্গে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ আর মাশরাফি বিন মোর্ত্তজা মিলে হয়েছে পঞ্চপাণ্ডব।

২০০৭ সাল থেকে এই পাঁচ জনের সখ্যতা জমে উঠেছে বেশ, জমেছে নানান গল্প। এসব নিয়ে আগ্রহের কমতি নেই দেশের ক্রিকেটের সমর্থকদেরও।

করোনাভাইরাসের এই অবসর সময়ে তামিম ইকবাল হাজির হয়েছিলেন দারুণ এক প্লাটফর্ম নিয়ে। নিয়মিত হাজির হচ্ছেন সাবেক বর্তমান তারকাদের নিয়ে ফেসবুক লাইভে।

তবে ভক্তদের কেন্দ্রবিন্দুতে ছিলেন দেশ সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। সবার অপেক্ষা ছিল তামিমের সঙ্গে আড্ডায় আসবেন সাকিবও।

আগামী শনিবার এই জনপ্রিয় লাইভ আড্ডার ইতি টানতে যাচ্ছেন তামিম। তবে ইতিটাও টানার ইচ্ছা ছিল পঞ্চপাণ্ডবের উপস্থিতি দিয়ে শেষ হবে অনুষ্ঠান।

কিন্তু সেটি আর হচ্ছে না। তামিমের সঙ্গে মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক আড্ডায় আসলেও আসছেন না সাকিব। এমনটাই জানিয়ে দিয়েছেন টাইগার অধিনায়ক।

তবে সাকিব কেন না? এর ব্যাখ্যা হিসেবে তামিম বলেছেন, ব্যস্ততার কারণে আসতে পারছেন না সাকিব।

‘আমরা প্রায় শেষ দিকে চলে এসেছি। একটু খারাপও লাগছে, কারণ আমি যতদিন এই শো করেছি, উপভোগ করেছি। আমাদের শেষ এপিসোড হবে শনিবার। আরেকটা জিনিস ক্লিয়ার করে দিতে চাই। অনেককে বলতে দেখেছি যে ‘সাকিব কখন আসবে, সাকিব কখন আসবে’। আমি তার সঙ্গে প্রায় ৭-৮ দিন বা ১০-১২ দিন আগে যোগাযোগ করেছিলাম। চেয়েছিলাম, শেষ শো আমরা ৫ জন মিলে করব। এটিই আমার সবচেয়ে বড় ইচ্ছে ছিল। দুর্ভাগ্যজনকভাবে হয়তো তার কোনো ব্যক্তিগত কারণে সে জয়েন করতে পারবে না আমাদের সঙ্গে।’

সাকিব কেন আসছেন না এ ব্যপারে তামিম পরিষ্কার ধারণা দিয়ে দিলেও কোনো আলোচনা যেন না হয়।

‘এটা নিয়ে বেশি আলোচনার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতে পারে। সবার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত। আমি অন্যদের প্রতি কৃতজ্ঞ, যারা রাজী হয়েছে। আমরা পাঁচ জন একসঙ্গে করতে পারব না, তবে চার জন একসঙ্গে অবশ্যই করছি। আশা করি, আপনারা উপভোগ করবেন।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
X
Fresh