• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ওয়াহাব, আমির যে কারণে টেস্ট ছেড়েছিলেন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মে ২০২০, ২০:৩০
Wahab, that's why Aamir left the Test
ছবি- সংগৃহীত

২০১৯ বিশ্বকাপ শেষ হতে দেরি আর তাদের টেস্ট ক্রিকেটকে বিদায় বলতে দেরি। হঠাতই টেস্ট ছেড়েছিলেন পাকিস্তান ক্রিকেটের দুই গতি তারকা মোহাম্মদ আমির আর ওয়াহাব রিয়াজ। দুজনেই খুলে রেখেছেন সাদা পোশাক।

কিন্তু কেন? পাকিস্তানের সাবেক দুই পেসার ওয়াসিম আকরাম আর শোয়েব আখতার তো বলেই দিয়েছিলেন, ওরা ফ্র্যাঞ্চাইজি লিগ খেলবে। টাকার জন্য টেস্ট ছেড়েছে ওয়াহাব, আমির।

তবে ওয়াহাব বলছেন ওয়াসিম, শোয়েবের কথা ভুল। পাকিস্তানি গণমাধ্যমে ওয়াহাব বলেছেন, আমরা মোটেও অর্থের লোভে টেস্ট থেকে অবসর নেইনি। এটা বাজে কথা। আমরা সব সময়ই গর্ব করি দেশের হয়ে খেলতে।

টেস্ট থেকে অবসরের কারণ হিসেবে ওয়াহাব বলছেন, দলে অনিয়মিত হয়ে যাওয়াটাই এর মুল কারণ ছিল। ২০১৭ সালের পর ওয়াহাব রিয়াজকে ওয়ানডে আর টি-টোয়েন্টিতেই দেখা গেছে বেশি। তাই টেস্ট ছেড়ে এই দুই ফরম্যাটে মনোযোগ দিতে টেস্ট ছাড়া।

‘২০১৭ সাল পর্যন্ত টেস্টে নিয়মিত ছিলাম। এরপর টেস্ট দলে অনিয়মিত হয়ে পড়ি। ২০১৮ সালে সবশেষ টেস্ট দলে সুযোগ পাই। তাই টেস্ট খেলার চিন্তা ছেড়ে দিয়ে সাদা বলের প্রতি মনযোগী হতে এমন সিদ্ধান্ত নিই।’

টেস্ট ছাড়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের সর্বশেষ কেন্দ্রীয় চুক্তিতেও নেই ওয়াহাব, আমিরের নাম। এতে কোনোরকম আপত্তি নেই ওয়াহাবের। জানিয়েছেন, দেশের জন্য খেলতে চুক্তির দরকার নেই।

‘দেশের জন্য খেলতে পারাটাই সবচেয়ে বড় সম্মানের। এর জন্য চুক্তির প্রয়োজন নেই আমার। আমি সব সময়ই নিজেকে তৈরি রাখব খেলার জন্য।।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh