• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

টেস্টে যা, ওয়ানডেতেও তা

সিলেট থেকে মেহেদী হাসান রূপক

  ০১ মার্চ ২০২০, ১৬:২১
bangladesh-vs-zimbabwe
ছবি- আরটিভি অনলাইন

ঢাকার মানুষের বোধহয় অরুচি ধরে গেছে টানা খেলায়। তাই ঢাকার বাইরে আনা জিম্বাবুয়ে-বাংলাদেশের তিন ম্যাচ ওয়ানডে সিরিজ! প্রথমে ওয়ানডের ভেন্যু চট্টগ্রামে থাকলেও পরে সেটি পরিবর্তন করে আনা হয় সিলেটে।

২০১৮ সালের ১৪ ডিসেম্বর এই মাঠে ওয়ানডের অভিষেক ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লড়েছিল টাইগাররা। সেই ম্যাচে ছিল দর্শকের উপচে পড়া ভিড়। গ্যালারি ছিল কানায় কানায় পূর্ণ।

কিন্তু এবার তার উল্টো। ম্যাচের আগের দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টিকিট ছাড়লেও বুথে দেখা যায়নি কোনও ব্যস্ততা। ছিল না সমর্থকদের লম্বা লাইনও।

রোববার ম্যাচের দিন সকালেও টিকিট বুথের সামনে দেখা যায়নি টিকিটের জন্য লম্বা লাইন।

কিন্তু কেন এমন? মাঠে আসা সাধারণ দর্শকদের মতামত নিয়ে জানা গেল, সাম্প্রতিক পারফরম্যান্স আর প্রচারণার অভাব দর্শক টানতে পারছে না মাঠে।

নগরীর শাহ পরান এলাকা থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাসান আহমেদ বললেন, ‘আমাদের স্টেডিয়ামে জাতীয় দল অথবা বিপিএলের খেলা হলে আমরা দল বেধে খেলা দেখি। তবে এবার বন্ধুরা তেমন আগ্রহ দেখায়নি। অনেকেই জানতই না সিলেটে খেলা হচ্ছে। অনেক দিন ধরে বাংলাদেশ দল ভালো করছে না। এছাড়া প্রতিপক্ষ জিম্বাবুয়ে, হয়তো এই কারণেই মাঠ ফাঁকা।’

সিলেটের জেলার বিশ্বনাথ উপজেলা থেকে এসেছেন মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম। তার দাবি, কর্ম দিবসে খেলা তাই গ্যালারিতে দর্শক কম।

‘যারা খেলা ভালোবাসে সময় বের করে স্টেডিয়ামে চলে আসেন। আশাকরি বাকি দুই ম্যাচে অনেকেই আসবেন।’

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh