• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

হাতিয়ায় করোনার উপসর্গ নিয়ে পান দোকানির মৃত্যু

হাতিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ জুন ২০২০, ১৩:০৯
symptoms of corona in Hatia
ছবি সংগৃহীত

কাশি, জ্বর, গলা ব্যথাসহ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় পবন চন্দ্র দাস (৫০) নামে এক পান দোকানির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মৃত্যুর ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মিজান উদ্দিন নিজাম। বুধবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার বাড়িটি লকডাউন করা হয়।

জানা যায়, হাতিয়ায় পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মৃত নিহার রঞ্জন দাসের ছেলে পবন চন্দ্র দাস দীর্ঘদিন থেকে কাশি, জ্বর ও গলাব্যথায় ভোগছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে নমুনা দেওয়ার জন্য একাধিকবার বলা হলেও সে নমুনা দেয়নি।

এদিকে মঙ্গলবার রাতে তার অবস্থা খারাপ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে আনা হয়। এ সময় তার শরীরে পালস কমতে থাকে পরে অনেক সময় ধরে সিপিআর দেওয়ার পরও পালস পাওয়া যায়নি । রাত একটার সময় তার মৃত্যু হয় বলে জরুরি বিভাগের ডাক্তার মানছুর উদ্দিন জানান।

উপজেলায় মোট আক্রান্ত ১৫জন তাদের মধ্যে সাতজনকে ইতিমধ্যে করোনামুক্ত ঘোষণা করা হয়। এদিকে নতুন করে আক্রান্ত তিনজনকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আক্রান্ত প্রত্যেকের বাড়ি লকডাউন করা হয়েছে বলে নিশ্চিত করেছে উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. সারোয়ার সালাম। এদিকে নতুন আক্রান্ত স্বাস্থ্য সহকারী রবিউল এর অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তী করা হয়।

হাতিয়াতে প্রথম থেকে এ পর্যন্ত ৩৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৩০৯ জনের ফলাফল পাওয়া যায়। যাদের মধ্যে ১৫জনের দেহে করোনা শনাক্ত হয়। আবার এদের মধ্যে সাতজনকে করোনা মুক্ত ঘোষণা করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্রুত ছড়াতে সক্ষম করোনার নতুন ভ্যারিয়েন্ট ফ্লার্ট
সংসদে ঢুকতে বাধা দেওয়ায় লতিফ সিদ্দিকীর ক্ষোভ
করোনার টিকার পার্শ্ব প্রতিক্রিয়ায় অভিনেতার হার্ট অ্যাটাক!
তিন বছর অনুপস্থিত, নিয়মিত বেতন তোলেন শিক্ষক
X
Fresh