• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘আমরাই সুবিধাজনক অবস্থানে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জানুয়ারি ২০১৮, ২০:৩৩

চলমান ত্রিদেশীয় সিরিজের ফাইনাল খেলতে শ্রীলঙ্কাকে বাকি দুটি ম্যাচই জিততে হবে। আর আমাদের প্রয়োজন একটি জয়। তাদের চেয়ে আমরা অনেকটা সুবিধাজনক অবস্থানে আছি বললেন জিম্বাবুয়ের তারকা ব্যাটসম্যান ক্রেইগ আরভিন।

আজ শনিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন তিনি।

আরভিন বলেন, আমরা ম্যাচ বাই ম্যাচ পরিকল্পনা করি। প্রতিটি ম্যাচ আলাদা। তবে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ম্যাচে আমাদের গেম প্লান যেমন ছিল, আগামী ম্যাচেও তেমনই থাকবে। আমরা তাদের বিপক্ষে সিরিজ জিতেছিলাম, এখানে প্রথম ম্যাচও জিতেছি।

তিনি বলেন, হারলেই শ্রীলঙ্কার সম্ভাবনা শেষ। তবে আমাদের আরও সুযোগ থাকবে। তাই এ ম্যাচে লঙ্কানরাই চাপে থাকবে। আমরা ভালো একটি ম্যাচের প্রত্যাশায় আছি।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘হাথুরুকে নিয়ে কথা বলাই বোকামি’
--------------------------------------------------------

সিরিজের প্রথম ম্যাচে ৫২ এবং দ্বিতীয় ম্যাচে অপরাজিত ৮১ রান করা সিকান্দার রাজা সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, রাজা চলতি মৌসুমে চিটাগং ভাইকিন্সের হয়ে বিপিএলে দুর্দান্ত খেলেছেন। এখানকার আবহাওয়া তার চেনা। সহজেই নিজেকে মানিয়ে নিয়েছেন।

জিম্বাবুইয়ান ব্যাটসম্যান আরও বলেন, তিনি শুধু ব্যাটিং নয়, বোলিং ও ফিল্ডিংয়েও সেরা। তিনি আমাদের দলের অন্যতম সেরা এক খেলোয়াড়।

এই সিরিজে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে হেরে গেলেও দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয় তুলে নিয়েছে জিম্বাবুয়ে। ফাইনাল খেলতে বাকি দুই ম্যাচের একটিতে জয় প্রয়োজন তাদের। তাই আগামীকালের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জিতে ফাইনাল নিশ্চিত করতে মরিয়া গ্রেম ক্রেমার নেতৃত্বাধীন দলটি।

আরও পড়ুন:

কে/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাটট্রিক জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
X
Fresh