• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার 

শ্রীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০
ছবি : আরটিভি

গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে পোশাকশ্রমিক রাহেলা আক্তারকে (২৫) গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার ঘটনায় স্বামী সোমরাজ আলী সুজনকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত সোয়া ১০টার দিকে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার উত্তর মোল্লাদি বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সোমরাজ আলী সুজন ময়মনসিংহের তারাকান্দা থানার গালাগাঁও ইউনিয়নের কানুহারী গ্রামের মজিবুর রহমানের ছেলে।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান বলেন, গত ১৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে পারিবারিক কলহের জেরে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের ভাড়া বাসায় সুজন তার স্ত্রী রাহেলাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় রাহেলার বড় ভাই জসিম (৪০) বাদী হয়ে সোমরাজ আলীকে আসামি করে শ্রীপুর থানায় হত্যা মামলা করেন। ঘটনাটি আমলে নিয়ে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং আসামিকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বাড়ায়। এর অংশ হিসেবে র‌্যাব গোপন সূত্রে জানতে পারে আসামি মুকসুদপুর থানার উত্তর মোল্লাদি বাজার এলাকায় আত্মগোপনে আছেন। সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোমরাজ আলী তার স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছেন।

আরটিভি নিউজ/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যৌথ অভিযানে এখন পর্যন্ত ১৮৫ অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৮৪
যৌন হেনস্তার অভিযোগে নৃত্যশিল্পী গ্রেপ্তার
শ্রীপুরে জমিসংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪
ছাত্রদের পক্ষে থেকে এবার শ্বশুর নূরের পাশে পুত্রবধূ শেহরিন