• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

‘মতিউর-আবেদ আলীরা ভালো থাকল, চলে গেল নিষ্পাপ ছাত্র’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুলাই ২০২৪, ২৩:১১

বাংলা টিভি পর্দার নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা জিতু আহসান। কাজ করেছেন অসংখ্য নাটক, টেলিফিল্মে। ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় কাজ উপহার দেওয়া এই অভিনেতা বর্তমানে নিজের ব্যস্ততা কমিয়ে ফেলেছেন। পরিবার ও ব্যক্তিজীবন নিয়েই সময় কাটছে তার। তবুও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন। সম্প্রতি দেশের চলমান কোটা সংস্কার আন্দোলন নিয়েও কথা বলেছেন জিতু।

এক স্ট্যাটাসে এই অভিনেতা লিখেছেন, নিয়তি কী অদ্ভুত! পুলিশের বেনজির, এনবিআর-এর মতিউর, ড্রাইভার আবেদ আলী, পিওন জাহাঙ্গীর এই রকম নাম জানা না জানা হিসাব ছাড়া দুর্নীতিবাজ যারা দেশটার কোমর ভেঙে ফেলেছে। তারা কি সুন্দর ভালো থাকলো। আর এতগুলো নিষ্পাপ ছাত্র, যারা জীবনের এখনো কিছুই দেখলো না, বাবা মা কে ছেড়ে চিরকালের জন্য চলে গেলো।

যারা এই আন্দোলনে নিহত হয়েছেন তাদের বাবা-মায়ের কথা চিন্তা করে জিতু লেখেন, এই মা বাবা যতদিন বেঁচে থাকবে, বাচ্চাগুলার ছবির দিকে তাকিয়ে দোজখের শাস্তি পৃথিবীতেই ভোগ করবে। কে পাপ করে, সাজা কে পায়, নিয়তি, সত্যি তুমি বড় অদ্ভুত।

এর আগে কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে ফেসবুকে সরব হয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেতা ইরেশ যাকেরসহ আরও অনেক তারকা। সকলের মন্তব্যেই শিক্ষার্থীদের জন্য হাহাকার ফুটে উঠেছে।

প্রসঙ্গত, ২০১৭-১৮ সালের পর জিতু আহসানকে অভিনয়ে সেভাবে আর পাওয়া যায়নি। তবে গেল বছরে ওটিটির জন্য একটি থ্রিলার সিরিজ ‘মাকাল’-এ কাজ করেছিলেন তিনি। এরপর আর কোনো কাজে তাকে পাওয়া যায়নি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবু সাঈদ হত্যা: হঠাৎ আলোচনায় বেরোবি শিক্ষকের ফেসবুক পোস্ট
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা
আন্দোলন নিয়ে লেখা হায়দার হোসেনের গান যে কারণে প্রকাশ পায়নি