• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

ভিডিও ভাইরাল, অতঃপর ফেসবুকে ‘গায়েব’ সাদিয়া আয়মান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ অক্টোবর ২০২৪, ২১:১৭
সংগৃহীত
ছবি:সংগৃহীত

সাধারণত নাটক-সিনেমায় দর্শকদের দেখার আগ্রহ বাড়ার জন্য নানান কৌশল ব্যবহার করে থাকেন অভিনয়শিল্পী কিংবা নির্মাতারা। মূলত দর্শকদের মাঝে ওই নাটক বা সিনেমা দেখার কৌতূহল তৈরি করতেই বিভিন্নভাবে নানা প্রচারণা চালান তারা। এবার তেমনই এক প্রচারণার পথ অবলম্বন করতে গিয়ে তোপের মুখে পড়েছেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান।

সম্প্রতি ফেসবুকে একটি লাইভ নিয়ে হাজির হন সাদিয়া। যেখানে নাটকের প্রমোশনের জন্য এমন এক কৌশল অবলম্বন করেছেন তিনি যা দেখে এখন অনেকেই ভয়ের মধ্যে রয়েছেন। সেখানে অভিনেত্রী জানান, বেশ কিছুদিন ধরে একটা বাজে অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। তবে কেনো এটা হচ্ছে, সেটা জানেন না সাদিয়া। বিষয়টা কয়েকবার তার সঙ্গে ঘটেছে দেখেই ফেসবুক লাইভে এসেছেন তিনি।

ঘটনার বিস্তারিত তুলে ধরে অভিনেত্রী বলেন, গত কয়েক দিন আগে আমি একটা শুট শেষ করে বাসায় ফিরছিলাম, তখন রাস্তায় যাওয়ার পথে দেখি পা থেকে মাথা পর্যন্ত একজন কালো কেউ আমার গাড়ির সামনে চলে আসে। এরপর গাড়ি থামিয়ে নেমে দেখি সেখানে কেউ নেই। তখন আমরা নিরাপদে সেখান থেকে বাসায় চলে আসি। তবে বাসার বিপরীত দিকে আবারও সেই ব্যক্তিকে দেখতে পাই।

এ সময় একটু থেমে সাদিয়া বলেন, আমি কথা বলতে কাঁপছি। কিছুক্ষণ আগেও বারান্দা থেকে দেখেছি সেই ব্যক্তি আমার বাড়ির নিচে দাঁড়িয়ে আছে। এরপর মোবাইলটা হাতে নিয়ে বারান্দায় চলে যান এই অভিনেত্রী। সেখানে গিয়ে লাইভে কালো পোশাকে দাঁড়িয়ে থাকা সেই ব্যক্তিকে দেখিয়ে কাঁদতে থাকেন ও হুট করে লাইভটি কেটে দেন।

অভিনেত্রীর সেই ফেসবুক লাইভে ভক্তরাও ঘাবড়ে যান। সকলেই তার খোঁজ নেওয়ার চেষ্টা করেন। অনেকেই ধারণা করেন, সাদিয়ার সঙ্গে খারাপ কিছু ঘটেছে। তবে এর কিছুক্ষণ পরই ফেসবুক থেকে লাইভটি সরিয়ে নেন অভিনেত্রী। ঘণ্টাখানেক বাদে একটি ওয়েব ফিল্মের পোস্টার শেয়ার করেন তিনি। স্পষ্ট হয়, ফেসবুক লাইভটি ছিল সেই ওয়েব ফিল্মের প্রচারণার অংশ।

প্রমোশনের জন্য তার এমন কৌশল অবলম্বন করায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন সাদিয়া। এরপরই সাদিয়া আয়মানের ওপর ক্ষুব্ধ হন ভক্তরা। অভিনেত্রীর কাণ্ডজ্ঞান নিয়ে একের পর এক প্রশ্ন তুলে কটাক্ষ করতে থাকেন। তাই নিজের আইডি ডিঅ্যাকটিভ করে রেখেছেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান। পাশাপাশি তার প্রচারণার কৌশলটি ভক্তদের হৃদয়ে আঘাত দিয়েছে, সেটাও উপলব্ধি করেন তিনি।

ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘বিভাবরী’। ফিল্মটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

আরটিভি/ এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তোপের মুখে ক্ষমা চাইলেন সাদিয়া আয়মান
ফেসবুক লাইভে আতঙ্ক ছড়ালেন সাদিয়া আয়মান
রাজু ভাস্কর্যের নারী প্রতিকৃতিতে হিজাব, যা জানা গেল
কনসার্টের মাঝেই মারধরের হুমকি, গায়িকার ভিডিও ভাইরাল