• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

দোকানে মডেলিং করে যেভাবে কাস্টমার এনে দেয় বিড়াল! 

মোহাম্মদ সায়েম

  ২৮ জুলাই ২০২৪, ১৫:৫৭

পোষা প্রাণীর দোকানে ব্যবসার মোড় ঘুরিয়ে দিয়েছে সাত বছর বয়সী কমলা রঙের একটি বিড়াল। সুপার মডেল বিড়ালটি দোকানের পোশাক এবং আনুষঙ্গিক প্রদর্শন করে স্থানীয়দের এবং পর্যটকদের কাছ থেকে প্রশংসা পাওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ‘তার থাবা-চেহারা’ ছবি কিংবা ভিডিওর চেয়েও বেশ সুন্দর দাবি নেটিজেনদের।

ব্যাংককে ‘ডগি স্টেপ’ নামে পোষা প্রাণীর এ দোকানের মালিক বিড়ালটিকে পণ্যের মডেলিংয়ের জন্য ব্যবহার করছেন।

শুক্রবার ‘ডগি স্টেপ’ পোষা প্রাণীর দোকানে ধারণ করা ফুটেজে বিড়ালটিকে একটি স্বর্ণকেশী পরচুলা, একটি মিনি বার্কিন ব্যাগ ও হৃদয় সানগ্লাসসহ বাহারি পোশাক পরা অবস্থায় দেখা যায়। এসব দেখে দোকানটির ক্রেতা ও দর্শনার্থীরাও বিড়াল ফ্যাশনিস্তার সঙ্গে খেলা কিংবা সেলফি তুলতে ভুলছেন না।

পোষা প্রাণীর দোকান মালিক অনন্তওয়াত জানান, ‘যে তিনি পাঁচ বছর আগে বিড়ালটিকে খুঁজে পেয়েছিলেন পরিত্যক্ত একটি পেট্রোল পাম্পে। প্রথমে তাকে নিজের বাসা নিয়ে সাজান। পরে তিনি বিড়ালটির সাজানো পোশাকে অনুপ্রাণিত হয়ে দোকানটি চালু করেন। যেখানে পোষা প্রাণীদের পোশাক ও খাবার বিক্রি হচ্ছে।

স্থানীয়রা বলেছেন, বিড়ালটি সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়ে উঠছে এবং এখন দোকানের পণ্যের মডেলিংয়ে বিড়ালের স্বভাবের জন্য সুপরিচিত হচ্ছে। জে ফিলের মেডেলিং দক্ষতার জন্য দ্য ডগি স্টেপ টিকটকে ও ফেসবুকে পৌনে ২ লাখেরও বেশি মানুষ অনুসরণ করেন ।


মন্তব্য করুন

Radhuni
  • বিশেষ প্রতিবেদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বগুড়ার কাহালুতে মুদি দোকানিকে গলা কেটে হত্যা
চট্টগ্রামে আগুনে পুড়ল ২ দোকান
চট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ২
নৌবাহিনীর উপস্থিতিতে খোলা হলো নিঝুমদ্বীপের বন্ধ থাকা দোকান