• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

লিটনকে দলে নিয়ে ঢাকা ক্যাপিটালসের চমক

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২৪, ১২:৪৩
বিপিএল ২০২৫
ছবি-সংগ্রহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতার পর পাকিস্তান সিরিজ দিয়ে রানে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন লিটন কুমার দাস। কিন্তু ভারতের বিপক্ষে পুরোপুরি হতাশ করেছেন এই টাইগার ব্যাটার। যার প্রভাব পড়েছে বিপিএলের দল গঠনেও। জাতীয় দলের সেরা ক্রিকেটারদের এক হওয়ার পর তারি সঙ্গে কোনো দল সরাসরি চুক্তিতে যাওয়ার আগ্রহ দেখায়নি।

এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স না থাকায় বিপাকে পড়েছে লিটন দাস। একই দলের সতীর্থ ক্রিকেটার তাওহীদ হৃদয় সরাসরি চুক্তিতে বরিশালে পাড়ি জমালেও ড্রাফটে উঠতে হয়েছে লিটনকে। যেখানে ‘এ’ ক্যাটাগরিতে রাখা হয়েছে এই ডান হাতি ব্যাটারকে।

সোমবার (১৩ অক্টোবর) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে প্লেয়ার ড্রাফট। সেখান থেকে লিটনকে দলে ভিড়িয়েছে ঢাকা ক্যাপিটালস ।

গত বিপিএলে ১৩ ম্যাচে ৩৭৫ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ফাইনালে তুলতে বিশেষ ভূমিকা পালন করেছিলেন লিটন। এ ছাড়াও দলের অধিনায়কও ছিলেন তিনি। এবার চিত্রনায়ক শাকিব খানের দলে দেখা যাবে এই ক্রিকেটারকে।

উল্লেখ্য, আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের ১১তম আসর। এবারের বিপিএলে তিনটি দলে পরিবর্তন এসেছে। ঢাকা ও চট্টগ্রামের পুরোনো ফ্র্যাঞ্চাইজি ফিরে এসেছে বিপিএলে। থাকছে না কুমিল্লার কোনো দল। নতুন ফ্র্যাঞ্চাইজি দেখা যাবে রাজশাহী থেকে।

আরটিভি/ এমএসআর


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকার সাবেক মেয়র আতিক গ্রেপ্তার
রাজধানীজুড়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি দেখলেন ড. ইউনূস
নতুন ৪০ হাজার রোহিঙ্গার আগমনে গভীর উদ্বেগ ঢাকার
ঢাকা-থিম্পু বাণিজ্য সহযোগিতা বৃদ্ধি করতে চান ড. ইউনূস