• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সাকিবের দেশে ফেরা নিয়ে সংশয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২৪, ১৩:২৬
ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘোষিত বাংলাদেশ টেস্ট দলে রাখা হয়েছে সাকিব আল হাসানকে। মিরপুরে ক্যারিয়ারের বিদায়ী টেস্ট খেলতে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দেশে ফেরার কথা ছিল দেশসেরা এই ক্রিকেটারের। তবে নিরাপত্তা ইস্যুতে তার দেশে ফেরা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

জানা গেছে, সাকিব এখন দুবাইয়ে যাত্রাবিরতিতে রয়েছেন। নিরাপত্তা ইস্যুতে আপাতত তাকে সেখানে অবস্থান করতে বলা হয়েছে। সরকারের উচ্চপর্যায় থেকে ফ্লাইটে চড়তে তাকে আপাতত নিষেধ করা হয়েছে। সবুজ সংকেত পাওয়ার পর দেশে ফেরার বিমান ধরতে বলা হয়েছে।

বিষয়টি সাকিব নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, যুক্তরাষ্ট্র থেকে রওনা হয়ে দুবাইতে আসতেই সাকিব জানতে পারেন, নিরাপত্তার কারণে তাকে দুবাই থেকে ঢাকায় আসতে অপেক্ষা করতে বলা হয়েছে।

এমন ঘটনায় হতাশা প্রকাশ করেছেন এক সময়ের বিশ্বসেরা এই অলরাউন্ডার। তিনি দুবাই থেকেই যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন, নাকি বাংলাদেশে আসার জন্য অপেক্ষা করবেন তা বুঝতে পারছেন না।

এদিকে, গত কয়েক দিন ধরে সাকিবের দেশে ফেরার বিরুদ্ধে অবস্থান কর্মসূচি চলেছে মিরপুরে। সেখানে তার কুশপুত্তলিকাও দাহ করা হয়। বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়েও সাকিবকে দেশে ফিরতে না দেওয়ার বিরুদ্ধে অবস্থান নিয়েছে কিছু মানুষ।

প্রসঙ্গত, ভারতের বিপক্ষে সর্বশেষ টেস্ট সিরিজের সময়ই ঘরের মাঠে এই সংস্করণ থেকে অবসর নেওয়ার ইচ্ছের কথা জানিয়েছিলেন সাকিব।

আরটিভি/এসএপি-টি

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরছেন না সাকিব
আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর প্রসঙ্গে যা বললেন মেসি
দেশে ফিরছেন সাকিব
সাকিবের ছবিতে জুতাপেটা, প্রশ্ন তুললেন শ্রাবণ্য তৌহিদা