• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

নড়াইল-যশোর সড়কে মাছবাহী-মুরগিবাহী পিকআপের সংঘর্ষ, নিহত ১

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২৪, ২১:৪৬
নড়াইল-যশোর মহাসড়কে ২ পিকআপের সংঘর্ষ, চালক নিহত
ছবি : সংগৃহীত

নড়াইলের সীমান্ত ঘেঁষা যশোরের করিমপুর এলাকায় বৃষ্টিভেজা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে দুই পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক পিকআপচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার (১২ জুলাই) দুপুরে নড়াইল-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলেও প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য যশোরে পাঠানো হয়।

নিহত যুবক তারিক যশোর কেশবপুর উপজেলার বগা গ্রামের বাবু সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোরগামী একটি মুরগির পিকআপ ও নড়াইলগামী মাছবাহী পিকআপ করিমপুর এলাকায় বৃষ্টিভেজা মহাসড়কে বেপরোয়া গতিতে একটি অন্যটিকে পাশ কাটানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যানই সড়কে উল্টে গেলে উভয় পিকআপের চালক হেলপারসহ ৬ জন আহত হন। এদের মধ্যে মুরগিবাহী পিকআপের চালকসহ তিন আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক পিকআপচালক তারিককে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ওসি সাইফুল ইসলাম।

তিনি বলেন, ‘বৃষ্টিভেজা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে দুই পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজন চালক নিহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় পিকআপচালকের মৃত্যু 
বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পিকআপের ধাক্কায় প্রাণ গেল ২ জনের