• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সাউন্ড বক্স বাজিয়ে ২ শিশুকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২৪, ১৮:৩৮
সাউন্ড বক্স বাজিয়ে ২ শিশুকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ
ছবি : সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দে খাবারের কথা বলে ঘরে নিয়ে উচ্চশব্দে সাউন্ড বক্স বাজিয়ে ৮ ও ১১ বছর বয়সী দুই শিশুকে একসঙ্গে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম লাল মিয়া শেখ। তার বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে।

বুধবার (২৪ জুলাই) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস।

তিনি বলেন, ‘এ ঘটনায় থানায় পৃথক দুটি ধর্ষণ মামলা হয়েছে। মামলার পরে শিশু দুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত লাল মিয়া পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে।’

শিশুদের অভিভাবক জানান, গত ১৭ জুলাই লাল মিয়া শিশু দুটিকে ফুসলিয়ে তার নিজ ঘরে নিয়ে যায়। এরপর উচ্চশব্দে সাউন্ড বক্স বাজিয়ে তাদের ধর্ষণের চেষ্টা করে। এ সময় এক শিশুর বাবা ঘরের মধ্যে উঁকি দিলে লাল মিয়া দ্রুত ঘর থেকে বেরিয়ে পালিয়ে যায়। পরে শিশু দুটি সব খুলে বলে।

মঙ্গলবার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলাপকালে শিশু দুটির বাবা-মা জানান, প্রাথমিকভাবে স্থানীয় এক পল্লীচিকিৎসকের কাছ থেকে তাদের মেয়েদের চিকিৎসা করানো হয়। পরে তাদের হাসপাতালে আনা হয়।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. শরিফুল ইসলাম বলেন, ‘শিশু দুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবগত করা হয়েছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ী‌তে বৃদ্ধাকে হত্যার মামলায় যুবকের মৃত্যুদণ্ড
মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু, স্বামী হাসপাতালে
রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১
পদ্মায় জেলের জালে ২২ কেজি ওজনের কাতল