• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে: শামা ওবায়েদ

আরটিভি নিউজ

  ১৩ আগস্ট ২০২৪, ০৮:৫৮
ছবি: সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, ছাত্রদের আত্মত্যাগের মাধ্যমে সারা বাংলাদেশ আজ ঐক্যবদ্ধ হয়েছে। আমি তাদের স্যালুট জানাই। এই নতুন প্রজন্মকে সঙ্গে নিয়ে আমরা নতুন বাংলাদেশ গড়ে তুলবো। কেউ যেন কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।

সোমবার (১২ আগস্ট) বিকেলে ফরিদপুরের নগরকান্দায় এক শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

শামা ওবায়েদ বলেন, এদেশের হিন্দু ভাইদের আমি সংখ্যালঘু বলতে চাই না। তারাও আমাদেরই মতো আরেকজন। আমার ভাই, আমার বোন, আমার চাচা, তাদেরকেও রক্ষা করতে হবে। কেউ হিন্দুদের বাসাবাড়ি, মন্দির, দোকানপাটে আক্রমণ করবেন না। তাহলে আমাদের সঙ্গে আওয়ামী লীগের কোনো পার্থক্য থাকবে না।

তিনি বলেন, যারা মানুষের ওপর অত্যাচার করবে, চাঁদাবাজি করবে, তাদের কিন্তু সেনাবাহিনী ধরবে। কেউ রেহাই পাবে না। তারা যদি দলের কেউ হয়, দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির এই সাংগঠনিক সম্পাদক বলেন, এই বাংলাদেশে কোনো বৈষম্যের ঠাঁই হবে না। প্রত্যেকটা খুন, গুম, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, দুর্নীতি, লুটপাটের বিচার হবে।

উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি বাবুল তালুকদারেরর সভাপতিত্বে সমাবেশে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শওকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহমুদুল হাসান, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা শ্রমিক দলের সভাপতি মাসুদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপি ক্ষমতায় গেলে শহীদ ও আহতদের জন্য যা করণীয় সব করবে’
নড়াইলে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি
সংস্কার বিষয়ে ৬ কমিশনকে সুপারিশ জানাবে বিএনপি