• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আমার নেত্রী শেখ হাসিনার মতো পালিয়ে যায়নি: সাবেক এমপি হাবিব

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩১
ছবি: সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব বলেছেন, আমি ও আমার নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অন্যায়ের কাছে কখনও মাথা নত করিনি। দেশের ক্রান্তিকালে শেখ হাসিনা দুই দুই বার দেশ ছেড়ে পালিয়ে গেলেও আমি ও আমার নেত্রী দেশের প্রতি মমত্ববোধ ও ভালোবাসার কারণে দেশ ছেড়ে যাইনি।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরার তালা উপজেলার কুমিরা হাইস্কুল মাঠে উপজেলা বিএনপি আয়োজিত সংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেন।

হাবিবুল ইসলাম হাবিব বলেন, আওয়ামী লীগ আমলে মানুষ ঘরে থাকতে পারেনি। অসংখ্য আলেম ওলামাকে হত্যা করা হয়েছে। অসংখ্য মানুষকে মিথ্যা মামলায় জেল খাটানো হয়েছে। আমাকে ৭০ বছরের সাজা দেওয়া হয়েছিল। আমার কানাডার ভিসা ছিল, আমেরিকার ভিসা ছিল। দলের অনেকেই বলেছিলেন বিদেশে চলে যেতে, কিন্তু আমি যাইনি। তালা-কলারোয়ার মানুষের সঙ্গে বেঈমানি করিনি।

তালা উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তির সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা বিভাগীয় কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল ইসলাম তুহিন, সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ তারিকুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, সাতক্ষীরার কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলার মিথ্যা মামলায় দীর্ঘ ৪ বছর কারাভোগের পর আজ নিজ নির্বাচনী এলাকায় পা রাখেন হাবিবুল ইসলাম হাবিব। তার আগমনকে ঘিরে জনতার ঢল নামে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
ভবন নির্মাণকাজ শেষ না করে বিল তুলে পালিয়েছেন সাবেক এমপি
সাবেক এমপি শাহে আলমের ৩ দিনের রিমান্ড
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল