• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পঞ্চগড়ে প্রতিবন্ধীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১
পঞ্চগড়ে প্রতিবন্ধীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪
ছবি : আরটিভি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড়ের পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

গ্রেপ্তার চার জনের মধ্যে দুইজনের বয়স আঠারো বছরের কম।

গ্রেপ্তারকৃতরা হলেন- তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের দর্জিপাড়া এলাকার আব্দুল্লাহ (২০), নাহিদ হাসান (১৭), রেদোয়ান হোসেন রতন (১৭), সাব্বির হোসেন (১৯)।

শনিবারই অভিযুক্তদের রিমাণ্ডে চেয়ে আবেদন করেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, অভিযুক্ত ছয় থেকে সাত জন দল বেঁধে ওই বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করে। এর মধ্যে চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের আটকে অভিযান চলছে। ভুক্তভোগী গত ৫ সেপ্টেম্বর তেঁতুলিয়াতে আসেন। সন্ধ্যায় তেঁতুলিয়া বাজার থেকে দর্জিপাড়া এলাকার আব্দুল্লাহ তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিয়ে যায় দর্জিপাড়া গ্রামের বুড়াঠাকুরের আস্তানায়। সেখানে একটি ঘরে রাতে আব্দুল্লাহসহ দুজন তাকে ধর্ষণ করে। পরদিন সকালে দর্জিপাড়া ফরেস্টে নিয়ে আব্দুল্লাহ, নাহিদ, রতন ও সাব্বিরসহ ছয় থেকে সাত জন ওই প্রতিবন্ধীকে ধর্ষণ করে।

পুলিশ সুপার বলেন, পরের দিন স্থানীয়রা ওই কিশোরীকে উদ্ধার করে তেঁতুলিয়া মডেল থানায় নিয়ে যায়। ওই রাতেই বিজিবির সহযোগিতায় অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেপ্তার করা হয়। শনিবার তেঁতুলিয়া মডেল থানায় ভুক্তভোগীর চাচা নিরঞ্জন চন্দ্র রায় গ্রেপ্তার চার জনসহ অজ্ঞাত আরও তিন জনকে আসামি করে মামলা করেন।

পুলিশ সুপার আরও বলেন, যৌথ অভিযানে দ্রুত ধর্ষণের সঙ্গে জড়িতদের মধ্যে চার তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। তারা পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছেন। আসামিদের বিরুদ্ধে আদালতে হাজির করে রিমাণ্ড চাওয়া হবে।

একই সঙ্গে অন্য আসামিদেরও গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিরুল্লাহ, তেতুঁলিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) আরমান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে মমতার সঙ্গে বৈঠক করলেন আন্দোলনকারীরা
মেয়েকে ধর্ষণ চেষ্টা, বাবা গ্রেপ্তার
বাড়ির সামনে ‘গান বাজানোয়’ প্রতিবন্ধী তরুণীকে পিটিয়ে হত্যা
ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী যুবক নিহত