• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

হিরো আলমের ওপর হামলা, নিন্দা জানিয়ে যা বলল বিএনপি

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৭
হিরো আলমের ওপর হামলা, নিন্দা জানিয়ে যা বলল বিএনপি
ছবি : আরটিভি

বিএনপির নাম জড়িয়ে হিরো আলম হামলার নাটক সাজিয়েছেন বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে নবাববাড়ি রোডে দলীয় কার্যালয়ে আয়োজিত জরুরি এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রেজাউল করিম বাদশা বলেন, কোর্ট চত্বরে হিরো আলমের ওপর হামলার ঘটনায় বিএনপি তীব্র নিন্দা জানায়। একই সঙ্গে হিরো আলম এ ঘটনায় বিএনপিকে জড়িয়ে যে মিথ্যাচার করেছে সেটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি। বিএনপির কোনো নেতাকর্মী এই হামলার সঙ্গে জড়িত না। ষড়যন্ত্রকারীরা বিএনপির সুনাম নষ্ট করার চেষ্টা করছে। সব জায়গায় বিএনপিকে দোষারোপ করা হচ্ছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বারবার হুঁশিয়ারি দিয়েছেন যে দখলবাজি, চাঁদাবাজি কোনোভাবেই দল মেনে নেবে না।

তিনি আরও বলেন, হিরো আলম না জেনেই দোষারোপ করেছেন। আমাদের দলের সম্মানহানি করার চেষ্টা করেছেন। তিনি যদি প্রমাণ করতে পারেন, এ হামলার পেছনে বিএনপির কোনো নেতাকর্মী জড়িত। তাহলে আমরা তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নেব। কিন্তু হিরো আলম যদি প্রমাণ করতে না পারেন তাহলে বিএনপির কাছে ক্ষমাপ্রার্থনা করতে হবে। আর সেটা না করলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সে আমাদের প্রতিদ্বন্দ্বী ও প্রতিপক্ষ নয়।

সংবাদ সম্মেলনে বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, কেন্দীয় সদস্য জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফজলুল বারী তালুকদার বেলাল, ভাইস প্রেসিডেন্ট হামিদুল হক চৌধুরী হিরু, মাফতুন আহমেদ খান রুবেল, আব্দুল বাসেদ, সাংগঠনিক সম্পাদক শহিদ উন নবী, কেএম খায়রুল বাশার, যুগ্ম সম্পাদক শেখ তাহাউদ্দিন নাইম, কোষাধ্যক্ষ শাহাদত হোসেন, দপ্তর সম্পাদক হুমায়ুন কবিরসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এর আগে রোববার দুপুরে বগুড়া আদালত চত্বরে আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম হামলার শিকার হন। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কয়েকজন যুবক এ হামলা চালান বলে তিনি অভিযোগ করেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মির্জা ফখরুলের নামে ভুয়া ডিও লেটার, যা জানাল বিএনপি
১৭ বছরের সব মামলা প্রত্যাহারে অন্তর্বর্তী সরকারকে চিঠি দেবে বিএনপি
বতর্মান সরকার ছাত্র-জনতার আন্দোলনের ফসল: নিতাই চন্দ্র রায় 
প্রশাসনে ফ্যাসিবাদের দোসররা চক্রান্ত করছে: ফখরুল