• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

র‌্যাপার বাদশার সঙ্গে প্রেম, মুখ খুললেন পাকিস্তানি নায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ মে ২০২৪, ১০:০৮
বাদশা ও হানিয়া আমির
বাদশা ও হানিয়া আমির

ভারতের জনপ্রিয় র‌্যাপার বাদশা। গান দিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি। ২০০০ সালে তার প্রথম সংসার ভেঙে যাওয়ার পর শোবিজের অনেকের সঙ্গে নাম জড়িয়েছে তার। এবার পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে নাকি প্রেম করছেন বাদশা। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন হানিয়া।

গেল বছরের ডিসেম্বরে শোনা যায়, পাকিস্তানি এই অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বাদশা। মূলত হানিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা কিছু ছবিকে কেন্দ্র করে এমন গুঞ্জন চাউর হয় শোবিজ পাড়ায়।

তবে এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বাদশা-হানিয়া। অবশেষে নীরবতা ভেঙে গায়কের সঙ্গে প্রেম প্রসঙ্গে খোলাসা করলেন পাকিস্তানি এই অভিনেত্রী।

বাদশা ও হানিয়া আমির

দিন কয়েক আগে একটি রেডিও সাক্ষাৎকার হানিয়া বলেন, ‘মাঝে মাঝে মনে হয়, আমার একটি সমস্যা, সেটা হলো আমি বিয়ে করিনি। যদি বিয়ে করতাম, তবে এমন অনেক গুজব থেকে দূরে থাকতাম। এটি কেবল বাদশার সঙ্গেই না, যে কেউ হতে পারে, আমার পাশে অবিবাহিত কেউ থাকলেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে।’

বাদশা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমরা দুজন খুব ভালো বন্ধু। বাদশা খুব সহজ-সরল মানুষ। ব্যক্তি হিসেবেও চমৎকার। কিন্তু প্রশ্ন হলো— আমরা কেন বন্ধু। দেখুন, আমি যদি খারাপ বোধ করি, আমি যদি সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করি, তবে কি আপনি প্রশ্ন করবেন আমার কী হয়েছে?’

বাদশা ও হানিয়া আমির

জানা গেছে, ইনস্টাগ্রাম পোস্টে প্রথম হানিয়াকে নিয়ে নিজের মনের ভাব প্রকাশ করেন বাদশা। এরপর দুবাইতে সাক্ষাৎ করেন তারা। সেখানে দুজনে মিরে দারুণ সময় কাটান।

আর সেই মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা মাত্রই প্রেমের গুঞ্জন ওঠে বাদশা-হানিয়ার। তবে এ সম্পর্ক নিয়ে হানিয়া কথা বললেও এখনও নীরব ভূমিকাই পালন করছেন গায়ক বাদশা।

প্রসঙ্গত, জেসমিন নামে এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বাদশা। এ সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে এক কন্যা সন্তান রয়েছে তাদের। তবে খুব একটা দীর্ঘস্থায়ী হয়নি জেসমিন-বাদশার সংসার। ২০০০ সালে ভেঙে যায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একে-৪৭ দিয়ে ছাত্র-জনতার ওপর গুলি: বাদশা গ্রেপ্তার
জিনের বাদশা পরিচয়ে প্রতারণা, আটক ৩
হাসপাতালে সৌদি বাদশাহ
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ