• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ভাইরাল হওয়া ছবি নিয়ে মুখ খুললেন কঙ্গনা

অনলাইন ডেস্ক
  ২৮ মে ২০২৪, ১৬:৩৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত। কাজের পাশাপাশি নানান বিতর্কিত মন্তব্যের কারণেই খবরের শিরোনামে থাকেন তিনি। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন চর্চায়। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ সরব তিনি। ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থক তিনি। এবার হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন কঙ্গনা।

সম্প্রতি বেয়ারের গ্লাস হাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে পাশে বিয়ারের বোতল হাতে দাঁড়িয়ে রয়েছেন সাদা শার্ট পরা এক ব্যক্তি। নাইটক্লাবের ভেতরে বার-কাউন্টারের সামনে বসে পোজ দিচ্ছেন কঙ্গনা। সেই ছবি নিয়ে ভক্তদের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। অনেকে দাবি করেছেন গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে পার্টি করেছিলেন কঙ্গনা।

এবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভাইরাল ছবির স্ক্রিনশট শেয়ার করে তিনি বলেন, তার পাশে দাঁড়ানো ব্যক্তি মোটেই আবু সালেম নন, বরং এক প্রখ্যাত বিনোদন সাংবাদিক। মরিয়া কংগ্রেস কর্মকর্তারা এই ছবিটি এই ক্যাপশন দিয়ে ছড়িয়ে দিচ্ছেন যে আমি গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে পার্টি করছি। জানিয়ে দিই ইনি টাইমস অব ইন্ডিয়ার প্রাক্তন বিনোদন সম্পাদক, সাংবাদিক মার্ক ম্যানুয়েল। এটা ওনার জন্য অসম্মানজনক। তিনি আবু সালেম নন এবং এই ছবিটি ফিল্মি পার্টিতে তোলা।

গত ২৪ মে মান্ডিতে খোদ প্রধানমন্ত্রী কঙ্গনার হয়ে প্রচারে গিয়েছিলেন এবং একটি জনসভায় ভাষণ দেন মোদী। প্রধানমন্ত্রীকে একটি লাল গোলাপ উপহার দিতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে কাজ করার সুযোগ পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী মোদীর নির্দেশনায় কাজ করার দিন এসেছে। প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করা সূর্যকে মোমবাতি দেখানোর মতো। তিনি যে কারিগরি ও আধুনিক উন্নয়নমূলক কাজ করেছেন তা অসাধারণ। এখন আমি তার দলের অংশ এবং দলীয় কর্মী হিসাবে মান্ডির উন্নয়নমূলক কাজে প্রতিশ্রুতিবদ্ধ।

কঙ্গনা আগেই ইঙ্গিত দিয়েছেন নির্বাচনে জয় পেলে অভিনয় ক্যারিয়ারের ইতি টানতে পারেন। আগামীতে কঙ্গনাকে পর্দায় দেখা যাবে ইন্দিরা গান্ধী রূপে। ইমার্জেন্সি ছবিতে দেশের একমাত্র মহিলা প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা, এই ছবির পরিচালকও তিনি। নির্বাচনের জন্যই মুক্তি পিছিয়েছে ইমার্জেন্সির। কঙ্গনা ছাড়াও ছবিতে দেখা যাবে অনুপম খের, মিলিন্দ সোমান, মহিমা চৌধুরী, সতীশ কৌশিক এবং শ্রেয়াস তালপাড়ের মতো তারকাদের।

প্রসঙ্গত, কঙ্গনা রানাওয়াত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং চারবার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। পাঁচবার ফোর্বস ইন্ডিয়ার সেরা ১০০ সেলিব্রিটির তালিকায় জায়গা পেয়েছেন তিনি। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুইন’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য তাকে বলিউডের রানি বলা হয়। বিভিন্ন সময় বির্তকের কারণে সংবাদ শিরোনামে এসেছেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্যানসারের মধ্যেই দুঃসংবাদ দিয়ে সাহায্য চাইলেন হিনা
মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল
আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী
অভিনয়ের পাশাপাশি চিকিৎসা পেশায় রয়েছেন যে অভিনেত্রীরা