• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

দেবের সঙ্গে বিয়ে ও সন্তান প্রসঙ্গে মুখ খুললেন রুক্সিণী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ জুন ২০২৪, ১০:৩৯
দেব ও রুক্সিনী
দেব ও রুক্সিনী

পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা জুটি দেব-রুক্সিনীর প্রেমের কথা সবারই জানা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই কোনো রাখ-ঢাক ছিল না তাদের। শুরুতেই ভালোবাসার সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন দুজনে। তবে প্রেমের বন্ধনে থাকলেও বিয়ে করে এখনও সংসারে পা দেননি দেব-রুক্সিনী।

দেব ও রুক্সিনী

এদিকে দিন কয়েক আগে গুগল জানায়, ৩ বছর আগেই বিয়ে সেরেছেন তারা। শুধু তাই নয়, সন্তানও রয়েছে। ঘটনাটি যে মিথ্যা সে কারও বুঝতে বাকি ছিল না। বিষয়টি নিয়ে দেব মজা করলেও চুপ ছিলেন রুক্সিণী। এবার মুখ খুলেছেন তিনিও।

ভারতীয় একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে রুক্সিণী বলেন, ওহ গড! এটা যে কোথা থেকে আসছে! গুগলেও পৌঁছে গেল। সেখানে যে বাচ্চার কথা উল্লেখ আছে, সে আমার ভাগনি। আমাইরার সঙ্গে এত ছবি আমার যে, ওকে আমার বাচ্চাই বানিয়ে দিয়েছে।

দেব ও রুক্সিনী

এ সময় আনুষ্ঠানিক বিয়েটা কবে করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে বছর মিডিয়া স্পেকুলেট করবে না, বোধহয়– সেই বছর বিয়েটা করে নেব। আমার মা জিজ্ঞেস করে না, তোমরা জানতে চাও কেন? যেদিন মনে হবে আই অ‌্যাম রেডি টু গেট ম‌্যারেড, করে নেব। আমি কিন্তু বিয়েতে বিশ্বাসী। এবং বিয়ে লুকিয়ে রাখতে একদমই বিশ্বাসী নই।

দেব ও রুক্সিনী

রুক্সিণী আরও বলেন, আমি জীবনে যে পদক্ষেপই নিয়েছি সামনাসামনি নিয়েছি। সবে কাজ শুরু করেছি। এত ব‌্যস্ততা রয়েছে যে বিয়ের প্ল‌্যান করা সম্ভব নয়। যখন হবে, তখন হবে। আর আমার মনে হয় কমিটমেন্ট বেশি জরুরি। আজকাল অনেক বিয়েতেই দেখি, বিয়ে টিকে আছে, কিন্তু কমিটমেন্ট নেই। তাই আমাদের কমিটমেন্ট থাকুক, বাকিটা ক্রমশ প্রকাশ‌্য।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে রুক্সিণী অভিনীত সিনেমা ‘বুমেরাং’। এতে জিতের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা গেছে রুক্সিণী।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেসব বিদেশিদের নাগরিকত্ব দেবে সৌদি আরব
‘একদম গুলি করে দেব’, অধ্যক্ষকে পিস্তল দেখিয়ে জাপা নেতা
চাকরি দেবে প্রাণ গ্রুপ, নেই বয়সসীমা
মেট্রোরেল–২ প্রকল্প নির্মাণে সহায়তা দেবে চীন