• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

বাবার স্বপ্ন পূরণ করতে চান আকবরের মেয়ে অথৈ

আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২৪, ১৯:৩০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ইত্যাদিতে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে রাতারাতি তারকা বনে যান রিকশাচালক আকবর। এরপরের সময়টা বেশ ভালোই কাটছিল তার। কিন্তু শারীরিক নানান জটিলতায় ২০২২ সালের ১৩ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান আকবর। জীবদ্দশায় একমাত্র মেয়েকে গান শেখাতেন, বিভিন্ন স্টেজ প্রোগামেও অংশ নিতেন তিনি। স্বপ্ন দেখতেন মেয়ে অথৈ একদিন বড় শিল্পী হবে।

এবার বাবার স্বপ্ন পূরণের পথে মরিয়া অথৈ। নিয়মিত গান শিখছেন। অংশ নিচ্ছেন বিভিন্ন স্টেজ প্রোগামেও। অথৈ বলেন, ছোটবেলা থেকেই গানের মাঝে বড় হয়েছি। বাবার সাথে অনেক স্টেজ প্রোগ্রামে যেতাম, গান করতাম। ওস্তাদের কাছে তালিম নিতাম। এখনও নিয়মিত গান শিখছি। বিভিন্ন অনুষ্ঠানে গান করছি।

তিনি আরও বলেন, শিল্পী হওয়ার জন্য যে সাধনা প্রয়োজন তা চালিয়ে যাচ্ছি। বাবা স্বপ্ন দেখতেন আমি একদিন বড় শিল্পী হব। এটা এখন আমারও স্বপ্ন। সবার ভালোবাসা নিয়ে আমার পথ চলা।

মৃত্যুর আগে এক প্রতিবেদনে আকবর বলেছিলেন, স্বপ্ন দেখি আমার মেয়ে একদিন বড় শিল্পী হবে। আমি যা পারিনি আমার মেয়ে যেন তা করতে পারে। সবার কাছে এই দোয়া চাই। বাবার স্বপ্ন পূরণ করতেই নিয়মিত গানের চর্চা করেন আকবরের মেয়ে। আর সেই স্বপ্ন বাস্তবায়নে আকবরের পাশে থাকবেন বলে জানিয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল বলেন, আকবরের মেয়ে বেশ ভালো গান করে। চলচ্চিত্রে ভালো কিছু করার সুযোগ দেব।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আন্দোলনের আসল সফলতা আসবে শিক্ষার্থীদের সময়মতো বিয়ের মাধ্যমে’
যে কারণে ১৫ বছর নিষিদ্ধ ছিলেন কণ্ঠশিল্পী ফেরদৌস আরা
অটোরিকশাচালক হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড
রাবিতে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ, রিকশাচালককে পুলিশে সোপর্দ