• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সংগীতশিল্পীর রহস্যময় মৃত্যু নিয়ে যা জানাল পুলিশ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ আগস্ট ২০২৪, ২৩:৪২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ভারতের পশ্চিম কলকাতার তিলজালা এলাকার একটি ফ্ল্যাটে থেকে বুধবার (৩১ জুলাই) সকালে মীনা কুনওয়ার নামে এক সংগীতশিল্পীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর, মীনা বেঙ্গালুরুর একজন বার সংগীতশিল্পী ছিলেন। মরদেহ উদ্ধারের পর থেকে তার সঙ্গী নিখোঁজ রয়েছেন। আর গলার কাছে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় তদন্তকারীরা গায়িকা মীনার মৃত্যুকে আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করছেন। কিন্তু এখনই এ ব্যাপারে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। তাকে হত্যা করা হতে পারেও বলেও ধারণা তাদের। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্ত হচ্ছে।

পুলিশ জানিয়েছে, ফ্ল্যাটটিতে মীনার মরদেহ ঝুলন্ত দেখতে পেয়ে জরুরি সেবা নম্বরে ফোন করেন একজন। পরে ঘটনাস্থলে পুলিশ গেলে স্থানীয়রা জানান, মীনার বোন বেঙ্গালুরুবাসী তাদের তার (মীনা কুনওয়ার) মৃত্যুর কথা জানিয়েছেন।

এরপর সংগীতশিল্পী মীনার বোনের সঙ্গে পুলিশ যোগাযোগ করে জানতে পারে, মীনা লিভ-ইন সম্পর্কে ছিলেন। সেই সঙ্গীই তাকে বুধবার সকালে ফোন করে মীনার মৃত্যুর কথা জানিয়েছেন। এরপর থেকে মীনার সঙ্গীর ফোন নম্বর বন্ধ। পরে মীনার বোন তার প্রতিবেশীদের সঙ্গে যোগাযোগ করেন। আর প্রতিবেশীরা মীনার ফ্ল্যাটে গিয়ে দরজা ধাক্কা দেয়ার পর সাড়া না পেয়ে পুলিশকে জানান বিষয়টি।

পুলিশ তদন্ত করতে গিয়ে জানতে পেরেছ, মীনা পার্ক স্ট্রিট এলাকার একটি হোটেলে বার সিঙ্গার হিসেবে কাজ করতেন এবং তিলজলা এলাকায় সঙ্গীর সঙ্গে থাকতেন।

এদিকে সূত্রের বরাত জানা গেছে, প্রাথমিক তদন্তে দেখা গেছে মীনা নাকি গত কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। তবে তার রুমে কোনো চিরকুট পাওয়া যায়নি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশু রাইফার মৃত্যু: চার চিকিৎসকের বিচার শুরু
করতোয়া নদীতে গোসলে নেমে ২ শিশুর মৃত্যু 
চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, আরও ৫ জনের মৃত্যু
সিনেমা দেখার সময় প্রেক্ষাগৃহেই দর্শকের মৃত্যু!