• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বড় ক্ষতির মুখে জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬
জেনিফার লোপেজ
জেনিফার লোপেজ

বর্তমানে খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন মার্কিন গায়িকা, মডেল ও অভিনেত্রী জেনিফার লোপেজ। কনসার্ট বাতিল-বিবাহ বিচ্ছেদ, এসব কারণে একদমই ভালো নেই তিনি। এসবের মাঝেই আরও একটি দুঃসংবাদ পেলেন এই অভিনেত্রী।

বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে যাচ্ছেন জেনিফার। সম্প্রতি এমনই একটি সংবাদ প্রকাশ করেছে হলিউডভিত্তিক গণমাধ্যম টুডে ডটকম।

অভিনেতা ও প্রযোজক বেন অ্যাফ্লেকের সঙ্গে ইতোমধ্যেই আইনি বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে জেনিফারের। তাই এখন সন্তানদের নিয়ে আলাদাই থাকছেন তিনি। এদিকে ২৫ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতির ঝুঁকিতে রয়েছেন জেনিফার।

শুধু তিনিই নন, আর্থিক এই ক্ষতির মুখে রয়েছেন বেনও। কারণ তাদের বেভারলি হিলের বিলাসবহুল বাড়িটির দাম এখন অনেকটাই কমে গেছে। যেটি এই তারকা যুগল যৌথভাবে কিনেছিলেন। বিচ্ছেদের আগেই নাকি ৬৮ লাখ ডলারের বিনিময়ে এই বাড়িটি বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন বেন-জেনিফার।

তবে রিয়েল এস্টেট এক্সপার্টরা জানান, বাড়িটি অনেক বড় এবং খারাপ লোকেশনে হওয়ায় এত দামে বিক্রি করতে পারবেন না বেন-জেনিফার। যার জন্য বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে তাদের। এমনটাই ধারণা করা হচ্ছে।

জানা গেছে, বাড়িটির প্রকৃত মূল্য ৪০ থেকে ৫০ মিলিয়ন ডলার। বেন-জেনিফারের বাড়িটিতে ১২টি বেডরুম, ২৪টি বাথরুম আছে। ৫ একর জায়গায় নির্মিত এই বাড়িটি ২০২৩ সালে ৬০.৮ মিলিয়ন ডলারে কিনেছিলেন বেন-জেনিফার। বাড়িটি সংস্কারেও মিলিয়ন ডলার খরচ হয় এই তারকা জুটির। বাড়িটি কেনার সময় বেনের থেকে অর্থের পরিমাণ বেশি ছিল জেনিফারের। তাই যতো কম অর্থে এটি বিক্রি হবে। ততই ক্ষতি হবে তার।

প্রসঙ্গত, ২০০০ সালের দিকে প্রেমে সম্পর্কে জড়ান বেন-জেনিফার। একটা সময় বিয়ের সিদ্ধান্ত নিয়েও হঠাৎ করেই আলাদা হয়ে যান তারা। এরপর কেটে যায় ২০ বছর। দীর্ঘ সময় পার আবারও একে অন্যের হাত ধরেন। করেন বিয়েও। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায় তাদের।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিভোর্সের আনন্দে পার্টি দেবেন বেন অ্যাফ্লেক
জেনিফার লোপেজের কনসার্ট বাতিল
আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন গায়িকা জেনিফার লোপেজ!