• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ডিভোর্সের আনন্দে পার্টি দেবেন বেন অ্যাফ্লেক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুলাই ২০২৪, ১০:৫৪
ছবি সংগৃহীত

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ঘর বাঁধেন হলিউড তারকা দম্পতি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের। কিন্তু তাদের ভালোবাসার সেই সংসারে হানা দিয়েছে ভাঙনের ঢেউ। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটছেন বেন- জেনিফার।

যত দিন যাচ্ছে তাদের গুঞ্জন বিচ্ছেদের যেন আরও ডানা মেলছে। এবার জানা গেল, জেনিফারের সঙ্গে বিচ্ছেদের আনন্দে নাকি জমকালো পার্টি দিতে চলেছেন বেন।

এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম মারকা জানিয়েছে, সম্পর্কের বেড়াজাল থেকে বের হয়ে আসতে চাচ্ছেন বেন। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হলেই পার্টি দেবেন তিনি।

জানা গেছে, বিচ্ছেদের পর জর্জিয়ায় নিজের বাড়িতে একটি বড় পার্টির আয়োজন করবেন বেন। সেখানে তার কাছের বন্ধুরা থাকবেন। ওই বাড়িতেই বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছিল বেন- জেনিফারের।

তবে অন্য একটি সূত্রের দাবি—জর্জিয়া নয়, লাস ভেগাসে পার্টি দেবেন বেন। তবে যেখানেই পার্টি দেন না কেন, বিষয়টি জেনিফারের জন্য কষ্টদায়ক হবে বলেই ধারণা নেটিজেনদের।

প্রসঙ্গত, ২০২২ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বেন-জেনিফার। তবে এই তারকা দম্পতির বিচ্ছেদের কথা বারবার গণমাধ্যমে এলেও বিষয়টি নিয়ে এখনও স্পষ্ট করে কিছুই বলেননি তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বড় ক্ষতির মুখে জেনিফার লোপেজ
জেনিফার লোপেজের কনসার্ট বাতিল
আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন গায়িকা জেনিফার লোপেজ!