• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

এবার ‘আলো আসবেই’ গ্রুপ নিয়ে মুখ খুললেন সাইমন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১০
সাইমন সাদিক
সাইমন সাদিক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন থেমে গেলেও তার রেশ যেন এখনও রয়েই গেছে। আন্দোলনকে কেন্দ্র করে একরে পর এক চাঞ্চল্যকর তথ্য আসছে। যা দেখে শিউরে উঠছেন সাধারণ মানুষ। আন্দোলনে তারকাদের মধ্যে অনেকেই ছিলেন শিক্ষার্থীদের পক্ষে। আবার কেউ বা ছিলেন বিপক্ষে।

সম্প্রতি আওয়ামী লীগ সমর্থিত শোবিজ তারকাদের ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁসে উত্তাল নেটদুনিয়া। ওই গ্রুপের আন্দোলনকালীন সময়ে তাদের মধ্যে নানান বিষয় নিয়ে কথোপকথন চলতো তাদের মধ্যে।

সদস্যদের মধ্যে ছিলেন ফেরদৌস আহমেদ, রিয়াজ থেকে শুরু করে শামীমা তুষ্টি, তানভীন সুইটি, সোহানা সাবা, অরুণা বিশ্বাস, অভিনেতা সাজু খাদেমসহ আরও অনেকে। তাদেরই একজন চিত্রনায়ক সাইমন সাদিক।

স্ক্রিনশট ফাঁসের পর থেকেই ওই গ্রুপের সদস্যদের মধ্যে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে নির্দোষ দাবি করার চেষ্টা করছেন। সেই তালিকায় রয়েছেন সাইমন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে বিষয়টি নিয়ে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেতা।

পাঠকদের জন্য সাইমনের স্ট্যাটাসটি হুবহু তুলৈ ধরা হলো—

‘মন্তব্য করার আগে পড়বেন প্লিজ।

এটা মনে হয় যানেন, যেকোন হোয়াটসঅ্যাপ গ্রুপে আপনি যতজন কে খুশি এড করতে পারেন। বিষয় হচ্ছে আপনি সে গ্রুপে কি লিখেছেন বা আপনি একটিভ ছিলেন কিনা। আপনারা মনে হয় দেখেছেন, আমাকে উনারা এড রেখেছিলেন কিন্তু আমার কোনো রিয়েকশন ছিল না।

আমার ভুল হয়েছে, উনারা আমাকে এড করার পর আমি কেন লিভ নিলাম না। আর আপনি বলুন তো, একই পেশার বড়রা যখন আপনাকে একটা গ্রুপে এড করতো আপনি কি করতেন??

(যিনি আলো আসবেই গ্রুপে থেকে স্ক্রিনশটগুলো ফাঁস করেছেন, তিনি কেন তখন লিভ নেন নাই?) নিশ্চই তখন সুবিধা নেওয়ার ধান্দায় ছিল।

আমাকে বারবার ফোন করা হচ্ছিলো আমি যেন বিটিভি তে গিয়ে আন্দোলনে দাঁড়াই, আমি বারবার না করার পর বলল যে ঠিক আছে, তুমি আসতে পারবে না সেটা অন্তত গ্রুপে লিখে দাও! এটা যদি অনেক বড় অপরাধ হয় আমি অপরাধী। সবাই সুন্দর থাকুন, স্বাদ নিন।’

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে ছাত্রদের সঙ্গে যে এতকিছু হয়েছে জানতাম না: অরুণা বিশ্বাস
ফেরদৌস, আরাফাত ও রিয়াজের চাঞ্চল্যকর কথোপকথন ফাঁস
চিত্রনায়ক ফেরদৌসের বিরুদ্ধে হত্যা মামলা
আমার বাড়িতে ফেরদৌস নেই: ঋতুপর্ণা