• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে সন্তান নিতে ভয় পান তামান্না

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৬
তামান্না ভাটিয়া

সন্তান নিতে নাকি ভয় পান দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। সম্প্রতি সন্তান না নিতে চাওয়ার কারণ জানালেন তিনি। ব্যক্তিগত জীবনে অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে কাজের পাশাপাশি নিজের ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন তামান্না। সেখানেই অভিনেত্রী জানান, কেন সন্তান নিতে ভয় পান তিনি।

তামান্না বলেন, আমার বাবা-মা আমাকে এতটাই আদর-যত্ন করেছেন যে, তা আমি আমার সন্তানদের করতে পারব না। এটা আমার জন্য অসম্ভব। একজন মা হতে যে ত্যাগ স্বীকার করতে হয়, তা আমার পক্ষে করা সম্ভব নয়। সন্তান জন্ম দেওয়া থেকে তাকে বড় করা, পুরো প্রক্রিয়ার কথা ভাবলে আমি শিউরে উঠি।

গেল বছর বিজয়ের সঙ্গে তামান্নার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। বিমানবন্দর থেকে শুরু করে পুরস্কার অনুষ্ঠানের লালগালিচা, সব জায়গায় একসঙ্গে দেখা যায় দুজনকে।

বর্ষবরণের ছুটি কাটাতে গোয়ায় গিয়ে তামান্না-বিজয়ের প্রেমের সূত্রপাত বলে খবর প্রকাশ করেছিল ভারতীয় একটি গণমাধ্যম। এরপর থেকে তাদের নিয়ে গুঞ্জন শোন যায়।

গোয়ায় ছুটি কাটানোর সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের চুম্বনের ভিডিও ভাইরাল হয়। গোয়া থেকে মুম্বাইতে ফেরার সময় বিমানবন্দরে দুজনকে একসঙ্গে দেখা না গেলেও পাপারাজ্জিদের প্রশ্নে তামান্নার হাসিতেই বিজয়ের সঙ্গে সম্পর্কের আভাস পাওয়া যায়।

আরটিভি/এইচএস/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন তামান্না
বিয়ের চাপে তামান্না-বিজয়!