• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

‘রিমান্ড’-এ মম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

‘দারুচিনি দ্বীপ’ সিনেমা দিয়ে ২০০৭ সালে শোবিজে পা রাখেন লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত তারকা জাকিয়া বারী মম। অভিনয়ের পাশাপাশি সামাজিক নানান কাজে প্রায়ই দেখা যায় এই অভিনেত্রীকে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও চলমান বন্যায়ও বেশ সরব ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এদিকে নাচ ও অভিনয়ে সরব থাকলেও গানের খুব একটা পাওয়া যায় না এই অভিনেত্রীকে। তবে সম্প্রতি তিনি প্রকাশ করেছেন রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’। গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ রাজীব।

নতুন খবর হলো- বিরতি কাটিয়ে মম ফিরলেন অভিনয়ে। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘রিমান্ড’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক নাটকে। এতে ডিবি পুলিশের ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। গল্পের মূল বিষয়বস্তু- বর্তমান রাজনীতি। নাটকটি রচনা ও পরিচালনা করছেন আশফাকুর রহমান।

নাটক প্রসঙ্গে মম বলেন, ‘রাজনীতি ঘিরে ধারাবাহিকটির গল্প। এরই মধ্যে আমরা বেশ কিছুদিন শুটিং করেছি। আশা করছি, প্রচারে এলে নাটকটি সবার ভালো লাগবে।’

এদিকে, সম্প্রতি দেশের একটি বেসরকারি টেলিভিশনে প্রচার শুরু হয়েছে মম অভিনীত নতুন ধারাবাহিক ‘নীল ঘূর্ণি’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এছাড়াও এই অভিনেত্রী ‘মাস্টার’ শিরোনামে একটি সিনেমার কাজও শেষ করেছেন।

আরটিভি /এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের ৩ দিনের রিমান্ডে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি
ফের ৪ দিনের রিমান্ডে সাবেক আইজিপি মামুন
শিক্ষার্থীদের ছাত্ররাজনীতি নিয়ে বুয়েটের নতুন সিদ্ধান্ত
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন