• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

চিৎকার শুনে কন্যা শিশুকে বাঁচালেন রণবীর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ অক্টোবর ২০২৪, ০৯:১৭
রণবীর সিং

সদ্য কন্যা সন্তানের বাবা হয়েছেন রণবীর সিং। মেয়ে এবং অভিনেত্রী স্ত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে তান সুখের সংসার। বাবা হওয়ার পর যেন আরও সংবেদনশীল হয়েছেন এই অভিনেতা। এবার চিৎকার শুনে এক কন্যা শিশুকে বাঁচিয়ে তারই প্রমাণ দিলেন রণবীর।

গত ৭ অক্টোবর বহু প্রতীক্ষিত সিনেমা ‘সিংহাম এগেইন’র ট্রেলার প্রকাশের অনুষ্ঠানের আয়োজন করা হয় মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে। অনুষ্ঠানে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। আর সেখানেই ঘটে গেল অপ্রত্যাশিত এক ঘটনা।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, এদিন অনুষ্ঠানে উপচে পড়া ভিড়ে ভয়ঙ্কর অবস্থায় আটকে পড়ে এক কন্যা শিশু। ভিড়ের মাঝে ভয় পেয়ে চিৎকার করে কাঁদতে শুরু করে। সেটা দেখে কোনো কিছেু না ভেবে বাচ্চাটিকে কোলে তুলে আগলে নেন রণবীর। তারপর বাচ্চাটিকে শান্ত করে তার মায়ের কোলে তুলে দেন অভিনেতা।

ইতোমধ্যে সেই ভিডিওটি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। নেটিজেনরাও রণবীরকে প্রশংসার সাগরে ভাসাচ্ছেন। তাদের মন্তব্য, বাবা হওয়ার পর পরিবর্তন এসেছে রণবীরের মধ্যে। আরও সহানুভূতিশীল হয়ে উঠেছেন। শিশুদের ভাষাও বুঝতে শিখেছেন তিনি।

এক ভক্ত লিখেছেন, এই জন্যই রণবীরের কোলে এক কন্যাসন্তানকেই পাঠিয়েছেন বিধাতা। আরেকজনের মন্তব্য, রণবীরের জন্য অশেষ শ্রদ্ধা। দায়িত্বশীল হয়ে উঠেছেন তিনি।

প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর রণবীর-দীপিকার কোল আলো করে এসেছে এক কন্যাসন্তান। দক্ষিণ মুম্বাইয়ের এক হাসপাতালে প্রথম সন্তানের জন্ম দেন দীপিকা। তবে মা হওয়ার এখনও প্রকাশ্যে দেখা যায়নি দীপিকাকে। অভিনেত্রীকে এক ঝলক দেখার অপেক্ষায় প্রহর গুনছেন তার অনুরাগীরা।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিগগিরই মুক্তি পাচ্ছে রণবীর-দীপিকার মেয়ের প্রথম সিনেমা
মা হওয়ার পরই বড় পদক্ষেপ নিলেন দীপিকা
মেয়ের নাম কী রাখছেন রণবীর-দীপিকা
কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন