• ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১
logo

সিনেমায় নায়ক হিসেবে শাকিবকে চান শখ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ অক্টোবর ২০২৪, ১৫:৪৫
ছবি: সংগৃহীত

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ। একসময় তুমুল ব্যস্ত ছিলেন তিনি। ক্যারিয়ারে বহু নাটক-বিজ্ঞাপনে কাজ করে দর্শকদের মন জয় করে নেন এই অভিনেত্রী। শুধু ছোট পর্দা নয়, কাজ করেছেন সিনেমায়ও। তবে বিয়ের পর পুরোদমে সংসারেই মন দেন শখ। দীর্ঘদিন ছিলেন পর্দার বাইরে। অবশেষে বিরতি কাটিয়ে আবারও কাজে সরব হয়েছেন তিনি।

গেল মাসে ‘অদ্ভুত পরিবার’ নামে একটি ধারাবাহিকের কাজ শেষ করেছেন শখ। সামনে চলচ্চিত্রেও কাজ করার ইচ্ছা আছে তার। তবে সিনেমায় নায়ক হিসেবে শাকিব খানকে পছন্দ শখের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শখকে প্রশ্ন করা হয় সামনে কোনো সিনেমায় কাজ করলে নায়ক হিসেবে কাকে চান? জবাবে অভিনেত্রী বলেন, সিনেমার জন্য অবশ্যই নায়ক হিসেবে শাকিব খানকে চাই। কারণ, শাকিব ভাই সুপারস্টার। তার সঙ্গে আমার এতবার পর্দা শেয়ার হয়েছে, দর্শকরা অনেক পছন্দও করেছেন। মনে হয় অন্য আঙ্গিকে আবারও পছন্দ করবেন তারা।

২০০২ সালে টিভি নাটক ‘স্বাক্ষর’-এ অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন শখ। এরপর ‘অদ্ভুতুড়ে’ নামের একটি ধারাবাহিকের মাধ্যমে নায়িকা হিসেবে অভিনয় শুরু করেন। খুব অল্প সময়ের মধ্যে নাটক-বিজ্ঞাপনের পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী শখ। বর্তমানে কাজ ও সংসার নিয়েও ব্যস্ত তিনি। স্বামী ও মেয়েকে নিয়ে সুখেই জীবন পার করছেন এই অভিনেত্রী।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের নেতৃত্বে শক্তিশালী দল গঠন করল ঢাকা ক্যাপিটালস
প্রথমবার বিপিএলের ড্রাফট মাতাতে এসেছেন ইমন ও শাকিব খান
বাংলাদেশ-ভারত সম্পর্কের টানাপোড়েন নিয়ে যা বললেন শাকিব
বিপিএলের ড্রাফটে উপস্থিত থাকবেন চিত্রনায়ক ইমন ও শাকিব খান