• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

কনসার্টের মাঝেই মারধরের হুমকি, গায়িকার ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ অক্টোবর ২০২৪, ১১:১৭
পৌষালী বন্দ্যোপাধ্যায়

পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী পৌষালী বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি একটি কনসার্টে অংশ নিয়েছিলেন তিনি। তবে সেখানেই হঠাৎ একটি ঘটনা ঘটে যায়। গায়িকার কনসার্টের মাঝেই মারধরের হুমকি দেয় এক ব্যক্তি। ইতোমধ্যে পৌষালীর সেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

মঞ্চে একের পর এক গান করছেন পৌষালী। হঠাৎ সাউন্ড ইঞ্জিনিয়ারকে মারধরের কথা তার কানে আসলে মুহূর্তে গান থামিয়ে শ্রোতাদের দিকে প্রশ্ন ছুড়ে দেন তিনি। সবার কাছে পৌষালী জানতে চান, তার টিম ম্যানকে কে মারার হুমকি দিয়েছে?

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে গায়িকা বলেন, এই ঘটনাটি কয়েক মাস আগে ঘটেছিল। কিন্তু বিষয়টা নিয়ে কিছু আমাদের সঙ্গে লেগেই রয়েছে। আসলে সবসময়ই অ্যাটেনশন পাওয়ার জন্য উদগ্রীব হয়ে থাকেন অনেকেই। সোনারপুরে সেদিন অনুষ্ঠান করতে গিয়েছি। নেশাগ্রস্ত অবস্থায় যা হয়।

পৌষালী বলেন, সোনারপুরের অ্যাডমিনিস্ট্রেটিভ ডিপার্টমেন্টের দায়িত্বে যারা ছিলেন, তারা সেদিন খুব সাপোর্ট করেছেন আমাকে। তারা ওখান থেকে ওই ব্যক্তিকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়।

গায়িকা আরও বলেন, খুব স্বাভাবিক ভাবেই সাউন্ড ইঞ্জিনিয়ার ভয় পেয়ে গিয়েছিলেন। আমাকে বলছে দিদি আমাকে মারবে বলেছে। আমি শুনে তো অবাক। এ কী অবস্থা? মারবে বললেই হলো? মাঝে-মধ্যেই এরকম কত রকম ঘটনার যে সম্মুখীন হতে হয় আমাদের কী বলব।

বিষয়টি নিয়ে সাউন্ড ইঞ্জিনিয়ার বাপি বাবু বলেন, কিছু মানুষ আছে, যারা বিনা কারণে ঝামেলা করতে চলে আসে। তাদেরই একজন ছিলেন ওই ব্যক্তি। সেদিন অনুষ্ঠানের মধ্যেই হঠাৎ একজন এসে আমাকে মারতে চায়। পরে সেটা যখন দিদি জানতে পারে। কমিটির মানুষদের কানে কথাটা যেতেই বাইরে ওই ব্যক্তিকে বের করে দেন তারা।


আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়