• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

সাপের মাথায় স্নেহচুম্বন সৃজিতের, অতঃপর যা ঘটলো...

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ অক্টোবর ২০২৪, ১২:১৭
ছবি: সংগৃহীত

বাড়িতে বিভিন্ন প্রাণী পোষেন তারকারা। তবে বেশির ভাগ ক্ষেত্রেই কুকুর আর বিড়াল পোষেন তারা। এ ক্ষেত্রে ভিন্নতা দেখান পশ্চিমবঙ্গের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। তার বাড়ি যেন চিড়িয়াখানা। তবে কুকুর কিংবা বিড়াল নয়, বাড়িতে পাঁচ প্রজাতির সাপ পুষছেন এই তারকা।

সাপের প্রতি অগাধ ভালোবাসা রয়েছে সৃজিতের। কখনও গলায় সাপ পেঁচিয়ে ঘুরতে দেখা যায় তাকে। কখনও বা আবার হাতে সাপ পেঁচিয়ে ঘোরেন তিনি। এবার সাপের মাথায় স্নেহচুম্বন করলেন এই নির্মাতা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও শেয়ার করেছেন সৃজিত। বর্তমানে লন্ডনে অবস্থান করছেন সৃজিত।

গত ১৯ অক্টোবর সেখানে এক সর্প বাহিনীর সঙ্গে দেখা হয় তার। আর সাপ দেখেই যেন সেগুলোকে আদর করতে শুরু করে দেন সৃজিত। এদিন নিজের ফেসবুকে সাপের সঙ্গে তার কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেন এই নির্মাতা।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লন্ডনের উইলটন পেট শপ’। ওই ছবি এবং ভিডিওতে দেখা যায়, কখনও একটি সাপকে গলায় জড়িয়ে নিয়েছেন সৃজিত। কখনও আবার সাপের মাথায় স্নেহচুম্বন করছেন।

সৃজিতের নিজের বাড়িতেও পাঁচটি পাইথন রয়েছে। আদর-সোহাগে সেই সাপশিশুদের বড় করে তুলছেন সৃজিত। বিদেশে গেলেই একটি করে সাপ বাড়িতে নিয়ে আসেন এই নির্মাতা।

এবারও কী তাহলে লন্ডন থেকে আরও একজনকে সদস্যকে নিয়ে আসবেন সৃজিত? এমন প্রশ্ন বাসা বেঁধেছে তার ভক্তদের মনে। তবে এবার শুধু সাপ নয়, সাপেদের সঙ্গে অন্য সরীসৃপদেরও দেখা মিলেছে নির্মাতার পোস্টে।

জানা গেছে, কাজের জন্যই লন্ডন গিয়েছেন সৃজিত। বিদেশি প্রযোজনা সংস্থার সঙ্গে নতুন কাজ নিয়ে কথাবার্তা বলবেন। পাশাপাশি লন্ডন ভ্রমণের পরিকল্পনাও রয়েছে এই নির্মাতার।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমা হলে টিকিট বেচলেন সৃজিত-দেব
সৃজিত আমার কাছে কোনো নির্মাতা নয়, ও একটা অভিজ্ঞতা: রুক্মিণী
জীবনে প্রেম এসেছে ৬ বার: স্বস্তিকা
বিচ্ছেদের পথে সৃজিত-মিথিলা!