• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

রেগে মনি কিশোরকে প্রায়ই যে কথাটি বলতেন ওমর সানী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ অক্টোবর ২০২৪, ১৪:৩১
ছবি: সংগৃহীত

জনপ্রিয় কণ্ঠশিল্পী মনি কিশোরের মৃত্যুতে শোকাহত শোবিজ তারকারা। ১৯ অক্টোবর রামপুরায় নিজ বাসা থেকে এই গায়কের মরদেহ উদ্ধার করে পুলিশ। যদিও এখন পর্যন্ত তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে পুলিশের প্রাথমিক ধারণা, স্বাভাবিক মৃত্যু হয়নি তার।

এদিকে মনি কিশোরের মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন সংগীতশিল্পী, অভনয়শিল্পীদের অনেকেই। কেউ কেউ আবার স্মৃতিচারণাও করেছেন। সে তালিকায় রয়েছেন চিত্রনায়ক ওমর সানীও।

রোববার ( ২০ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মনি কিশোরকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন ওমর সানী। সেখানে স্মৃতিচারণার পাশাপাশি গায়কের একটি গানের লাইন যুক্ত করেছেন তিনি।

পাঠকদের জন্য চিত্রনায়কের পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘মনি কিশোর আমার বন্ধু ছিল। তার কয়েকটা গান আমার সঙ্গে মিশে একাকার হয়েছিল। সবসময় ফোন দিত। সবসময় রাগ করে বলতাম এত রাগ-অভিমান ভালো না, গান কর। ও আমাকে বলত শুধুই তোমার জন্য গান করব, বন্ধু চলে গেলা ফাঁকি দিয়ে। কি ছিলে আমার বলো না তুমি, আছি তো আগেরই মতো এখনও আমি।’

মূলত ‘কি ছিলে আমার’ গানটিই এক সুতায় বেঁধেছে মনি কিশোর-ওমর সানীকে। তার অভিনীত ‘কে অপরাধী’ সিনেমায় ব্যবহার করা হয়েছিল এই গানটি। মুক্তির পর তুমুল জনপ্রিয়তা পেয়েছিল গান ও সিনেমা দুটিই।

প্রসঙ্গত, ক্যারিয়ারে পাঁচ শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন মনি কিশোর। ৩০টির বেশি একক অ্যালবাম প্রকাশ হয়েছে মনি কিশোরের; যার প্রায় সবগুলোই ছিল হিট। রেডিও ও টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পীও ছিলেন তিনি।

মনি কিশোরের জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘কী ছিলে আমার’, ‘সেই দুটি চোখ কোথায় তোমার’, ‘তুমি শুধু আমারই জন্য’, ‘মুখে বলো ভালোবাসি’, ‘আমি মরে গেলে জানি তুমি’সহ আরও অনেক। তার সবচেয়ে শ্রোতাপ্রিয় গান ‘কী ছিলে আমার’ তারই সুর করা ও লেখা। ২০টির মতো গান লিখেছেন ও সুর করেছেন মনি কিশোর।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিছু মানুষ নামের পূর্বে ‘হিরো’ লাগিয়ে জাতীয় হিরোতে পরিণত হয়: সোহানা সাবা
যে কারণে কারাগারে যেতে হয়েছিল মনি কিশোরকে
কবর দিতে বলে গেছেন ধর্মান্তরিত শিল্পী মনি কিশোর
যেভাবে উদ্ধার হয় মনি কিশোরের মরদেহ