• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

অবশেষে আতিফ আসলামের কনসার্টের অনুমতি মিলল স্টেডিয়ামে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ অক্টোবর ২০২৪, ১৮:৪৫
আতিফ আসলাম

আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন আতিফ আসলাম। সম্প্রতি নিরাপত্তা শঙ্কায় বেশ কিছু আউটডোর কনসার্ট বাতিল হয়েছে। তাই স্বাভাবিকভাবেই আতিফের কনসার্ট নিয়েও শঙ্কা ছিল ভক্তদের মনে, অবশেষে স্টেডিয়ামে কনসার্টের অনুমতি পেয়েছে আযোজক প্রতিষ্ঠান ট্রিপল টাইম কমিউনিকেশন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ট্রিপল টাইম কমিউনিকেশনকে অনুমতি দিয়েছে আর্মি স্টেডিয়াম কর্তৃপক্ষ। কনসার্টের ৩৭ দিন আগেই অনুমতি পেলো প্রতিষ্ঠানটি।

কনসার্টে আতিফ ছাড়াও আরও পারফর্ম করবেন পাকিস্তানি তরুণ শিল্পী আবদুল হান্নান, বাংলাদেশের তাহসান খান ও ব্যান্ড কাকতাল। এ ছাড়া এই কনসার্টে বিশেষ চমক থাকবে, যা এখনই প্রকাশ করছে না আয়োজক কমিটি।

গত ২৩ অক্টোবর অনুমতি না পাওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে আর্মি স্টেডিয়ামের দায়িত্বশীল এক কর্মকর্তা জানিয়েছিলেন, অনুষ্ঠানের আয়োজক কর্তৃপক্ষ আমাদের কাছে আবেদন করেছে। আবেদনের পর দাপ্তরিক যে কাজ চলার কথা, তা চলছে।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ নভেম্বর বিকেল পাঁচটা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দুপুর ১টায় দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্টেডিয়ামের অনুমতি মেলেনি, টিকিট শেষ কনসার্টের
ফেসবুক পোস্টে বাংলাদেশ নিয়ে আতিফ আসলামের বার্তা
মঞ্চ মাতাতে ফের ঢাকায় আসছেন আতিফ আসলাম
অবশেষে নিষেধাজ্ঞা ঘুচল ফাওয়াদ খানের, ফিরছেন বলিউডে