• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

হানিমুনে যেখানে গেলেন শিরিন শিলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ অক্টোবর ২০২৪, ১৫:১০
ছবি: সংগৃহীত

সদ্যই জীবনের নতুন আঙিনায় পা রেখেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। ভালোবেসে গত ১০ অক্টোবর প্রেমিক আবিদুল মোহাইমিন সাজিলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এদিন রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

ইতোমধ্যে বিয়ের ১৫ দিন পার করেছেন শিলা-সাজিল। তাই স্বাভাবিকভাবেই সময়টা এখন হানিমুনের। তবে আদৌ কি হানিমুন সম্পন্ন করলেন তারা? যদি হানিমুনেই যান তাহলে কোথায় মধুচন্দ্রিমায় গেলেন শিলা-সাজিল।

গত ২৫ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন শিলা। এতে দেখা যায়, স্বামীর সঙ্গে গাড়িতে করে ঘুরতে বেরিয়েছেন নায়িকা। ক্যাপশনে চিত্রনায়িকার স্বামী লিখেছেন, ‘বেড়াতে যাই কক্সবাজার।’

পরদিন এক রৌদ্রোজ্জ্বল সকালে এক ফ্রেমে ধরা দিলেন শিরিন-সাজিল। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে একটি অভিজাত হোটেলের সুইমিংপুল কমপ্লেক্স থেকে ছবিটি তুলেছেন তারা। দুজনের চোখেই রোদচশমা, গায়ে টিশার্ট। বেশ হাস্যোজ্জ্বলভাবেই ক্যামেরায় পোজ দিয়েছেন তারা।

ভালোবাসায় ভরা এই মুহূর্তের ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করে শিলা লিখেছেন, ‘শুভ সকাল কক্সবাজার!’ যদিও তারা হানিমুন উদযাপনে সেখানে গিয়েছেন কি না, তা স্পষ্ট করে লেখা নেই।

শিলা-সাজিলের ছবিটি নজর কেড়েছে ভক্তদেরও। দুজনকে একসঙ্গে দেখে তারাও ভীষণ উচ্ছ্বসিত। তবে নেটিজেনদের ধারণা, হানিমুন কাটাতেই কক্সবাজার গেছেন এই নবদম্পতি। পাশাপাশি দাম্পত্য জীবন যেন সুখের হয় সে কামনাও করেন শিলার ভক্ত-অনুরাগীরা।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে করেই সুখবর দিলেন শিরিন শিলা
জানা গেল নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়
বিয়ের পিঁড়িতে বসছেন শিরিন শিলা
আমি তো সানি লিওন না: শিরিন শিলা