• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

‘স্বর্গে জমি’ বিক্রি চলছে, প্রতি বর্গমিটার সাড়ে ১১ হাজার টাকা!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২৪, ১৫:১০
ছবি : প্রতীকী

বিশ্বের বিভিন্ন ধর্মের মানুষ তাদের ধর্মীয় আচার মেনে স্বর্গ পাওয়ার চেষ্টা করছেন। তবে এবার সেই স্বর্গেই প্লট বিক্রির খবর পাওয়া গেল।

যেখানে প্রতি বর্গমিটার জায়গা বিক্রি হচ্ছে ১০০ ডলারে (বাংলাদেশেই মুদ্রায় ১১ হাজার ৭৬৩ টাকা)। এমন অদ্ভুত ধরনের অফার দিয়েছে মেক্সিকোর একটি গির্জা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে মেক্সিকোর ওই গির্জার খবরটি ছড়িয়ে পড়ে। এই খবরটি মেক্সিকোর বিভিন্ন গণমাধ্যমেও প্রকাশিত হয়।

জানা গেছে, মেক্সিকোর ইগ্লেসিয়া দেল ফাইনাল দে লস টিমপোস গির্জা স্বর্গে প্লট দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে জমির চুক্তির মাধ্যমে কোটি কোটি ডলার সংগ্রহ করেছে। তবে শেষ পর্যন্ত জানা গেছে, প্রতারক ধর্মপ্রচারকদের বিরুদ্ধে তাদের এই প্রচার। এই গির্জার পেজগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয়।

ইগ্লেসিয়া দেল ফাইনাল দে লস টিমপোস গির্জার পক্ষ থেকে বলা হয়, স্বর্গে প্রতি বর্গমিটার জমি পাওয়া যাচ্ছে ১০০ ডলারে। একজন ক্রেতা আমেরিকান এক্সপ্রেস, অ্যাপল পেসহ বিভিন্নভাবে লেনদেন করতে পারবেন।

মেক্সিকোর বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ওই গির্জার যাজক ২০১৭ সালে ঈশ্বরের সঙ্গে কথা বলেছেন। তিনি তাকে জমি বিক্রির নির্দেশ দিয়েছেন।

এ খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে এক ব্যবহারকারী লেখেন, ‘আমি আশা করি একজন যাজক আমার কাছে স্বর্গে কিছু জমি বিক্রি করার চেষ্টা করবেন।’

আরেকজন লেখেন, ‘আমার জানা দরকার কে কিনছে। আমি তাদের জানাতে চাই যে, আমি স্বর্গে জমি কম দামে বিক্রি করছি।’

মন্তব্য করুন

Radhuni
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাচাই ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট নয়: মানবাধিকার কমিশন
নারীদের পেটাতে দেখে জনতার উল্লাস, ভিডিও সম্পর্কে যে তথ্য জানা গেল
জাতিসংঘের তদন্ত দলের প্রস্তাব অনুযায়ী পুলিশ সংস্কার: রিজওয়ানা হাসান
তোপের মুখে শান্ত থাকা ক্যাপ্টেন আশিকের প্রশংসায় সেনাপ্রধান