• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

জাতীয় প্রেস ক্লাবের নতুন সভাপতি হাফিজ, সম্পাদক আইয়ুব

আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২৪, ২১:৫৭
ফাইল ছবি

জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন হাসান হাফিজ ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আইয়ুব ভূঁইয়া। তারা জাতীয় প্রেস ক্লাবে যথাক্রমে সিনিয়র সহসভাপতি ও যুগ্ম সম্পাদকের দায়িত্বে ছিলেন।

রোববার (১১ আগস্ট) ক্লাব ব্যবস্থাপনা কমিটির এক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি হাসান হাফিজ।

সভায় বলা হয়, ছাত্র-গণঅভ্যুত্থান পরবর্তী পরিস্থিতিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা গত ১০ আগস্ট জাতীয় প্রেস ক্লাবে এসে তাদের দাবি সংবলিত একটি স্মারকলিপি ব্যবস্থাপনা কমিটি বরাবরে পেশ করেন। তাদের দাবির যৌক্তিকতা বিবেচনা করে জাতীয় প্রেস ক্লাব ও সদস্যদের নিরাপত্তা এবং সাংবাদিক সমাজের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার জন্য ফরিদা ইয়াসমিন, শ্যামল দত্ত এবং শাহনাজ সিদ্দীকি সোমাকে ক্লাব ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব থেকে অব্যাহতি প্রদানসহ গঠনতন্ত্রের অনুচ্ছেদ ১৩ (ক) ও ৩৪ মোতাবেক তাদের সদস্যপদ বাতিল করা হলো।

আরও বলা হয়, ক্লাব গঠনতন্ত্রের অনুচ্ছেদ ১৪এর খ (১), (৩) ও (৪) অনুযায়ী সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ সভাপতি এবং যুগ্ম সম্পাদক আইয়ুব ভূঁইয়াকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের বিক্ষোভ
জাতীয় প্রেস ক্লাবের সামনে ২ বাসে আগুন