• ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১
logo

পাঁচ পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের বিষয়ে চ্যানেল আইয়ের বক্তব্য

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৬

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চ্যানেল আইয়ের ৫ পরিচালকের বিরুদ্ধে ফারজানা রশীদ ব্রাউনিয়া মামলা দায়েরের প্রেক্ষিতে চ্যানেল আই কর্তৃপক্ষ ও পরিবার গভীর উদ্বেগ প্রকাশ করেছে এবং মিথ্যা মামলায় তাদের হয়রানি বন্ধের দাবি জানাচ্ছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো চ্যানেল আইয়ের নির্বাহী পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

এতে বলা হয়, দায়েরকৃত মামলায় ফারজানা রশীদ ব্রাউনিয়াকে তার চাকরির পাওনাদি পরিশোধ না করা ও তার নিকট ৫০ কোটি টাকা চাঁদা দাবি ও হুমকি প্রদানসংক্রান্ত অভিযোগসমূহ হাস্যকর ও মিথ্যায় পরিপূর্ণ। মামলার দরখাস্তে যে সমস্ত অযাচিত ভাষা ব্যবহার করা হয়েছে তা খুবই দুঃখজনক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চ্যানেল আই কর্তৃপক্ষ এই মর্মে ব্যাখ্যা প্রদান করছে যে, ফারজানা রশীদ ব্রাউনিয়া কোনকালেই চ্যানেল আইয়ের স্থায়ী কোনো পদেই কর্মরত ছিলেন না। চ্যানেল আইয়ে একসময়ে প্রচারিত স্বর্ণ কিশোরী নামক অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব তাকে দেওয়া হয়েছিল এবং সেই মোতাবেক তাকে সম্মানী প্রদান করা হতো। গত নভেম্বর ২০১৮ থেকে স্বর্ণ কিশোরী অনুষ্ঠানটি কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক বন্ধ হয়ে যায়। সেই কারণে চ্যানেল আইয়ের কাছে ফারজানা রশীদ ব্রাউনিয়ার কোনো পাওনার প্রসঙ্গ অবান্তর। এ ছাড়া ২০১৮ সাল থেকে শুরু করে কোনো সময়েই এই ধরনের দাবি দাওয়ার কথা কারোর জানা নেই।

এতে আরও বলা হয়, মূলত নিজের বিভিন্ন সংশ্লিষ্টতা আড়াল করতে এই মামলা দায়ের করা হয়েছে বলে মনে হয়। চ্যানেল আইয়ের ৫ জন পরিচালককে ব্যক্তিগত আক্রোশে অযথা হয়রানি, সম্মানহানি কিংবা অন্যকোন বিশেষ উদ্দেশ্য হাসিলে এই মামলা করা হয়ে থাকতে পারে বলে চ্যানেল আই কর্তৃপক্ষ মনে করছে। মামলার অভিযোগের সাথে সম্মানিত ৫ জন পরিচালকের কোনরূপ সংশ্লিষ্টতা নেই। দায়েরকৃত মিথ্যা মামলাটি চ্যানেল আইয়ের ৫ জন পরিচালক আইনগতভাবে মোকাবিলা করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

আরটিভি/ডিসিএনই/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • মিডিয়া এর পাঠক প্রিয়