• ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর কাছে সব খবর আছে: কাদের

আরটিভি নিউজ

  ৩১ মে ২০২৪, ১২:২১
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতির বিষয়ে সরকার নির্বিকার নয়, প্রধানমন্ত্রীর কাছে সব খবর আছে।

শুক্রবার (৩১ মে) আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি যে কেউ করে বসতে পারে। এটা তার ব্যক্তিগত বিষয়। কিন্তু সে বিষয়ে সরকার নির্বিকার কিনা এটাই দেখার বিষয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সব খবর আছে।

তিনি বলেন, বিএনপির আমলে হাওয়া ভবনের নির্দেশে চলতো সারাদেশের দুর্নীতি। তারা কি তাদের লুটপাটের আমলে কাউকে শাস্তি দিয়েছে?

নির্বাচনের বিষয়ে তিনি বলেন, বিএনপি গণতন্ত্রের নামে কারফিউ গণতন্ত্র চালু করেছে। ১৯৯৬ সালে ১৫ ফেব্রুয়ারি তারা এক প্রহসনমূলক নির্বাচন করেছে। আমরা সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রেখে নির্বাচন করেছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন ব্যবস্থা বিএনপি তামাশায় পরিণত করেছে, তাদের মুখে গণতন্ত্রের বুলি ভূতের মুখে রাম নাম।

সাবেক আইজিপি বেনজীর আহমেদের দেশত্যাগ ও গ্রেপ্তার প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তাকে গ্রেপ্তার করা হবে কি না বিষয়টি আদালত দেখবে। এছাড়া তার বিদেশে যাওয়ার বিষয়ে আমরা অবগত নই। তার বিরুদ্ধে যে ব্যাংক থেকে টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে সে বিষয়েও আমরা অবগত নই।

মন্তব্য করুন

  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুর্নীতির ক্ষেত্রে বদলি-বরখাস্ত-অবসর যথেষ্ট নয়: টিআইবি
কয়েকজনের দুর্নীতিতে বাকি সবাই বিব্রত হয়: মন্ত্রিপরিষদ সচিব
পদ্মা সেতু পরিচালনায় হচ্ছে নতুন কোম্পানি
১১০ বিলিয়ন ডলার রপ্তানি আয়ের লক্ষ্য, তিন বিষয়ে গুরুত্ব