• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

স্বৈরাচারী শেখ হাসিনার থিওরি বাংলাদেশে আর চলবে না: মামুনুল হক 

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ০৬:৩৩
স্বৈরাচারী শেখ হাসিনার থিওরি বাংলাদেশে আর চলবে না: মামুনুল হক 
ফাইল ছবি

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বৈরাচারী আখ্যা দিয়ে তার থিওরি বাংলাদেশে আর চলবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে শরীয়তপুরের জাজিরায় কাজিরহাটের আব্দুর রাজ্জাক উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা খেলাফত মজলিস আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

মামুনুল হক বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার থিওরি বাংলাদেশে আর চলবে না। শেখ হাসিনাকে বাংলাদেশের মানুষ প্রত্যাখান করেছে। শেখ হাসিনা কখনো বাংলাদেশের মানুষের জন্য রাজনীতি করেননি, তিনি তার পিতার হত্যার প্রতিশোধ নেওয়ার জন্য রাজনীতি করেছেন। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী না, তিনি ভারতের একটি অঙ্গরাজ্যের মূখ্যমন্ত্রী হতে চেয়েছিলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয়, আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন। তিনি তার পিতার হত্যার প্রতিশোধ নেওয়ার জন্য বাংলাদেশে এসেছিলেন। তিনি বাংলাদেশকে ধ্বংস করতে চেয়েছিলেন। তিনি এমন একজন নেতা, যিনি ছাত্র-জনতার বিপ্লবে নেতাকর্মীদের ফেলে পরিবারের সদস্যদের নিয়ে পালিয়ে গেছেন।

পরে খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদকে আগামী নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে খেলাফত মজলিসের (রিক্সা প্রতীক) প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন মামুনুল হক।

সমাবেশের প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেওয়ার সময় মাওলানা জালালুদ্দিন আহমদ বলেন, আওয়ামী লীগের কি বদনাম বলবো, যার সারা শরীরেই ঘাঁ। এই আওয়ামী লীগ শাপলা চত্ত্বরে শত শত আলেম হত্যা করেছিল। সর্বশেষ এই জুলাই-আগস্ট মাসে শেখ হাসিনা শুধু ক্ষমতায় থাকার জন্য দেড় হাজার মানুষ হত্যা করেছে। শেখ হাসিনার বাবার রক্তের যেমন দাম আছে, আমাদের পরিবারের সদস্যদেরও তেমনি দাম আছে। প্রতিটি হত্যার বিচার বাংলাদেশের জনগণ দেখতে চায়।

আরটিভি/এসএইচএম

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সমুদ্রপথে হজযাত্রী পাঠানো গেলে ৪০ শতাংশ খরচ কম পড়বে: ধর্ম উপদেষ্টা
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১২ অক্টোবর)
হোয়াইটওয়াশ এড়াতে শনিবার মাঠে নামছে বাংলাদেশ
সংখ্যালঘু বলে কিছু নেই, সবাই বাংলাদেশের নাগরিক: আসিফ নজরুল