• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ইউরো চ্যাম্পিয়নদের বরণে স্পেনের রাস্তায় জনসমুদ্র

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২৪, ১৮:১৮
স্পেন
ছবি- সংগৃহীত

আমরা এখন ইউরোপ চ্যাম্পিয়ন-স্পেনের সর্বত্রই এখন এই জয়ধ্বনি। রেকর্ড চতুর্থ ইউরো শিরোপা জয়ের পর, এ কথা তো তাদেরই মানায়। তাই তো রাতের নীরবতা ভেঙে জাতীয় বীরদের সঙ্গে উৎসবে মাতা।

মাদ্রিদের সিবেলেস স্কয়ারে আনন্দ ভাগাভাগিতে হাজারো সমর্থকের সঙ্গে একাকার মোরাতা-রদ্রি-ওলমোরা। নানা ভঙ্গিমায় বাঁধন হারা উচ্ছ্বাস লা-রোজাদের। উৎযাপনে আতসবাজিসহ প্রিয় খেলোয়াড়ের ছবি নিয়ে আসেন কেউ কেউ।

সাধনার ট্রফি নিয়ে নাচ-গানে পিছিয়ে থাকেননি জুনিয়র ইয়ামাল থেকে শুরু করে সিনিয়র কারভাহালও। গর্বের বুক ফুলিয়ে স্প্যানিশ সমর্থকদেরও চ্যাম্পিয়ন ঘোষণা দেন, লা রোজা দলপতি।

এর আগে, দুই রাজকুমারীকে নিয়ে রাজপ্রাসাদে খেলোয়াড়দের স্বাগত জানান, স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপ ও রাণী লেতিজিয়া। এ সময় চতুর্থ শিরোপার প্রতীকী জার্সি, রাজার হাতে তুলে দেন স্প্যানিশ দলপতি মোরাতা। নিজ বাসভবনে ইয়ামাল-নিকোদের বরণ করে, লা-রোজাদের টিম স্পিরিটের প্রশংসা করেন, স্প্যানিশ প্রধানমন্ত্রী পেদ্রো সানচেজ।

এদিকে রেকর্ড ষষ্ঠ কোপা জিতে বুয়েন্স আয়ার্সে ফিরেছে আর্জেন্টিনা দল। মেসি-ডি মারিয়াদের বরণ করতে, রাস্তায় জড়ো হন হাজারো সমর্থক। রাজকীয়ভাবে তাদেরকেও বরণ করতে মুখিয়ে পুরো দেশ।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনিয়মিত অভিবাসীদের সুখবর দিলো স্পেন
চূড়ান্ত হলো টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের দিনক্ষণ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২ সেপ্টেম্বর) 
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৩১ আগস্ট)