• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

১৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার যুবলীগ নেতা, অতঃপর...

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২৪, ১০:০৩
১৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার যুবলীগ নেতা, অতঃপর...
ছবি : সংগৃহীত

গাঁজাসহ র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন ফেনী পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম সোহেল। পরে সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) জেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন পাটোয়ারীর সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ফেনী পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম সোহেলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দলীয় পদ থেকে অব্যাহতি এবং সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

গ্রেপ্তার সোহেল ফেনীর সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের আবুল বাশারের ছেলে। তার সহযোগী নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতীপুর গ্রামের মৃত নুরুল আলমের ছেলে আব্দুল মতিন (৪২)।

এর আগে ১৩ জুলাই গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার ভাটিয়াপাড়া গোলচত্বর বাসস্ট্যান্ড এলাকা থেকে সোহেল ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা ও একটি মাইক্রোবাস জব্দ হয়।

র‍্যাব-৬ সূত্রে জানায়, একটি মাইক্রোবাসে করে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনির সামনে মাদক বেচাকেনা হবে— এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‍্যাব। অভিযানে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাস নিয়ে পালানোর চেষ্টাকালে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ সোহেল এবং মতিনকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের কোটালিপাড়া থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে ফেনী পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু বলেন, ‘কোনো ব্যক্তির অপরাধের দায়ভার সংগঠন নেবে না। সংগঠনে থেকে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার কোনো সুযোগ নেই। দলের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।’

সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জের কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, ‘তাদের দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাটোরে যুবলীগ নেতার বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার
গাঁজাসহ নারী মাদক বিক্রেতা আটক
সিলেট ওসমানী বিমানবন্দরে ২ যুবলীগ নেতা গ্রেপ্তার 
তাড়াশে ৮১ কেজি গাঁজাসহ আটক ৩