• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

টাঙ্গাইলে আ.লীগ নেতাদের পালানোর সময় বেঁধে দিয়েছেন শিক্ষার্থীরা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২৪, ১১:৫১
টাঙ্গাইলে আ.লীগ নেতাদের পালানোর সময় বেঁধে দিয়েছেন শিক্ষার্থীরা
ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা টাঙ্গাইলের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য, মেয়র, চেয়ারম্যানসহ জনপ্রতিনিধি এবং দলের যেসব নেতা গণমানুষকে নির্যাতন, দুর্নীতি ও অনিয়মের সঙ্গে জড়িত ছিলেন তাদের পরিবারসহ টাঙ্গাইল ছেড়ে দেওয়ার সময় বেঁধে দিয়েছেন। তা না হলে তাদের বিরুদ্ধে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে ব্যবস্থা নেবে আন্দোলনকারীরা।

সোমবার রাত সাড়ে ৮টায় টাঙ্গাইল প্রেস ক্লাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তারা এ ঘোষণা দেন। তারা মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ১১টায় প্রেস ক্লাবের সামনে থেকে বিজয় মিছিল করবেন বলে জানান।

এ সময় তারা জানান, সোমবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর থানার সামনে দিয়ে বিজয় মিছিল নিয়ে যাওয়ার সময় পুলিশ গুলিবর্ষণ করে। এতে অন্তত দুজন নিহত হয়েছেন। এ ছাড়াও ধনবাড়ীতে একজন শিক্ষার্থী নিহত হয়েছেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। তবে তাদের নাম পরিচয় জানাতে পারেননি সমন্বয়করা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ইমরান কবির, কামরুল ইসলাম, আল আমিন, আকরাম হোসেন, নবাব আলী প্রমুখ।

তারা বলেন, সোমবার সন্ধ্যায় পুলিশ তাদের শান্তিপূর্ণ মিছিলে গুলি চালিয়েছে। তারা দোষী পুলিশদের বিচারের দাবি জানান। সেই সঙ্গে দুর্নীতি ও অপকর্মে জড়িত আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাদের বিচারের দাবিও জানানো হয়।

পুলিশের গুলিতে ৩ জন শিক্ষার্থী নিহত হওয়ার দাবি প্রসঙ্গে টাঙ্গাইলের পুলিশ সুপার গোলাম সবুর রাতে বলেন, পুলিশের গুলিতে কেউ মারা যায়নি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার
কিশোরগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার
নিখোঁজের ৩ দিন পর ডোবায় মিলল কিশোরের মরদেহ 
এক সপ্তাহের মধ্যে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন: চিফ প্রসিকিউটর