• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় কেএনএ সদস্য আটক

আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬
ছবি: সংগৃহীত

বান্দরবানের থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত এক কেএনএ সদস্যকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) আটক করেছে। তার নাম রাম জা থাং পাতেং (৪০)।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় থানচির শাহজাহান পাড়া টিওবির এলাকায় বিজিবির একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক রাম জা থাং পাতেং থানচি ৩ নম্বর ওয়ার্ড শাহজাহানপাড়া টিওবি এলাকার সাপখোবের ছেলে।

বিজিবি জানায়, বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়নের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, গত ৩ এপ্রিল থানচির সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত কেএনএফের একজন তালিকাভুক্ত সদস্য থানচিতে বিজিবির শাহজাহানপাড়া টিওবির দায়িত্বপূর্ণ এলাকায় একটি বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ব্যাটালিয়ন কমান্ডারের দিকনির্দেশনায় থানচি বিওপির কমান্ডার নায়েব সুবেদার শাহ মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে বিজিবির একটি ‘বি টাইপ’ টহলদল সন্দেহভাজন কেএনএফ সদস্যের আশ্রিত বাড়িতে অভিযান চালিয়ে বাড়িটি ঘেরাও করে রাখে।

পরে ওই টহলদলকে সহযোগিতা করার জন্য বলিপাড়া ব্যাটালিয়ন থেকে উপঅধিনায়ক মেজর শেখ মো. মুজাহিদুল ইসলামের নেতৃত্বে ৩০ সদস্যের বিজিবির আরেকটি টহলদল ঘটনাস্থলে যায়। পরে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে খাটের নিচ থেকে রাম জা থাং পাতেং নামক কেএনএ সদস্যকে আটক করা হয়।

আটক কেএনএ সদস্যকে বলিপাড়া ব্যাটালিয়ন সদরে নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আগামীকাল আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বালুর ট্রাকে মিলল ২ কোটি টাকার ভারতীয় কাপড়
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক