• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

পাওনা টাকা আদায় করতে গিয়ে যুবককে কুপিয়ে হত্যা

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ০০:৩৯
পাওনা টাকা আদায় করতে গিয়ে যুবককে কুপিয়ে হত্যা
ছবি : আরটিভি

সাভারের আশুলিয়ায় একটি ফ্ল্যাটে যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মতিন পলাতক রয়েছেন।

শনিবার (১২ অক্টোবর) সকালে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার একটি ৫ তলা ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাসেল (৩০) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার গারামাসি এলাকার বাবুল সরকারের ছেলে। এ ঘটনায় আহত শহিদুল সম্পর্কে রাসেলের খালু। শহীদুল দীর্ঘদিন ধরে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় বসবাস করছেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, নিহত রাসেলের ছোট ভাই মাসুদ রানাকে সরকারি চাকরি দেওয়ার জন্য অভিযুক্ত মতিনকে ৯ লাখ টাকা দেওয়া হয়। কিন্তু মতিন চাকরির ব্যবস্থা না করে পলাতক ছিলেন। সম্প্রতি উত্তরা থেকে মতিনকে খুঁজে পান রাসেল। পরে খালু শহিদুলের বাসায় নিয়ে আসেন তিনি। এখানে তিনদিন একটা রুমে রাসেল ও মতিন থাকতেন। মতিনের লোক টাকা নিয়ে আসবে বলে অপেক্ষা করতে বলায় রাসেলও তার সঙ্গে সেখানেই থাকতেন। শনিবার সকালে রাসেল ঘুমন্ত অবস্থায় থাকাকালে মতিন চাকু দিয়ে তার মাথায় আঘাত করলে রাসেল মারা যান। রাসেলের খালু শহিদুল সকাল ৬টার দিকে রুমে প্রবেশ করতে গেলে তাকেও আঘাত করে পালিয়ে যান মতিন।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। অভিযুক্ত মতিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় যুবককে কুপিয়ে হত্যা
রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা
ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১
বোন-ভাবিকে কুপিয়ে হত্যা, ২ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার