• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

বিয়ের সঠিক সময়ের অপেক্ষায় কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২৩, ২৩:০১
কঙ্গনা রানাওয়াত

বলিউডে বেশ জনপ্রিয় নাম কঙ্গনা রণৌত। বিতর্কিত মন্তব্য করে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। কারণে-অকারণে মাঝে মধ্যেই বলি তারকাদের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন। এবার আর তা করলেন না। কথা বললেন নিজের বিয়ে প্রসঙ্গে।

বলিউডের একাধিক তারকার সঙ্গে হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন কঙ্গনা। কিন্তু তাদের কারও ঘাটেই নৌকা স্থায়ীভাবে ভেড়ানোর আস্থা পাননি তিনি। আজও যাপন করছেন একাকী জীবন। তাই প্রশ্ন চলে আসে, তবে কি বিয়ে করবেন না কঙ্গনা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এর জবাব দিলেন তিনি। বললেন, ‘জীবনের প্রত্যেকটা জিনিসের সঠিক সময় আছে। ওই সময়টা যখন আসবে, তখন আমি বিয়েটা করে ফেলব। আমি বিয়ে করতে চাই এবং এটাও চাই যে, আমার একটা পরিবার হোক। কিন্তু সেটা সঠিক সময়ে হবে।’

কঙ্গনা ব্যস্ত আছেন ‘টিকু ওয়েডস শেরু’ ছবি নিয়ে। প্রযোজক হিসেবে এটি তার প্রথম ছবি। ছবিতে টিকুর চরিত্রে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী অভনীত কৌর। শেরুর চরিত্রে রয়েছে নওয়াজ। বাস্তবে দুই তাদের বয়সের পার্থক্য ২৮ বছরের। অভনীতের দ্বিগুণ বয়সী নওয়াজ।

এছাড়া মুক্তির অপেক্ষায় আছে কঙ্গনার সিনেমা ‘ইমার্জেন্সি’। ইন্দিরার রাজনৈতিক জীবনের গল্প তুলে ধরা হয়েছে বলে জানান কঙ্গনা। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও তিনি নিজেই রয়েছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোখ-মুখ-ঠোঁট ফুলে গেছে, কী হয়েছে উরফির