• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

‘যে পাখি ঘর বোঝে না’-তে অভিনয় দিয়ে প্রশংসায় ভাসছেন মুশফিক আর ফারহান

আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২৪, ১৮:২১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাস্তব গল্পগুলো যখন পর্দায় জীবন্ত হয়ে ফুটে ওঠে, তখন মানুষ আবেগতাড়িত হয়। চোখের জল ফেলে। সম্প্রতি এমনই একটি গল্প ফুটে উঠেছে ‘যে পাখি ঘর বোঝে না’ নাটকে। প্রীতি দত্তের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও তানিয়া বৃষ্টি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নাটকটি আরটিভিতে প্রচারের পাশাপাশি ইউটিউবেও মুক্তি পেয়েছে। আর মুক্তির পর থেকেই এটি দেখে আপ্লুত দর্শকরা।

এদিকে নাটকটির গল্পের পাশাপাশি অভিনেতা মুশফিক আর ফারহানের অভিনয়ের প্রশংসা করছে অনেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমের নানান গ্রুপে নাটকের বিভিন্ন সিনের স্ক্রিনশট নিয়ে ফারহানের অভিনয়ের মুগ্ধতার কথা জানাচ্ছেন অনেকেই।

দর্শকদের ভালোবাসায় নিজেও মুগ্ধ অভিনেতা মুশফিক আর ফারহান। তিনি বলেন, একটি কাজ তখনই সার্থক হয় যখন দর্শকতা ভালোবেশে গ্রহণ করে। আমি কৃতজ্ঞ আমার প্রিয় ভক্তদের কাছে যারা আমাকে সামনে এগিয়ে যেতে ও ভালো ভালো কাজ উৎসাহ দিচ্ছেন।

এদিকে সাইফ হাসান নামে আরেকজন লিখেছেন, প্রবাসীরা আমাদের দেশের জন্য গৌরব। এই নাটক ও অভিনয়ের জন্য মুশফিক আর ফারহান ভাইকে স্যালুট।

সফিকুল লিখেছেন, প্রবাসীদের কষ্ট একমাত্র সৃষ্টিকর্তা আর মা-বাবা ছাড়া কেউ বোঝে না। এ নাটকে মুশফিক ফারহান ভাইয়া বাস্তব কাহিনি তুলে ধরেছে, ধন্যবাদ।

জুনায়েদ খান নামে আরেক দর্শক লিখেছেন, প্রিয় ফারহান ভাই সেরার সেরা নাটক উপহার দিয়েছেন প্রবাসী ভাইদেরকে। এটা অনেক প্রাবাসী ভাইদের বাস্তব জীবনের সঙ্গে মিলে গেছে। অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই। লাভ ইউ।

‘যে পাখি ঘর বোঝে না’ নাটকটিতে ফারহান-বৃষ্টি ছাড়াও অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অর্ণব অন্তু, নবকুমার দত্ত, রায়হান মল্লিক প্রমুখ অভিনয় করেছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কাড়লেন তানিয়া বৃষ্টি
আরটিভিতে আজ (১৩ সেপ্টেম্বর) যা দেখবেন
আত্মার মাগফিরাত কামনা করলেন আরশ, তানিয়া বৃষ্টি বললেন ‘ইন্নালিল্লাহি...’
তানিয়া বললেন ‘ভাই-ব্রাদার টাইপ ফ্রেন্ড ছিলাম’, আরশ খান দিলেন ভিন্ন ইঙ্গিত