• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

অনন্তর বিয়েতে কেন যাননি আমির-কারিনা-কাজলরা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ জুলাই ২০২৪, ১১:১৪
ছবি সংগৃহীত

নতুন জীবনে পা রেখেছেন ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। গত ১২ জুলাই রাজকীয় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তারা।

জমকালো আয়োজনেই বসেছিল আম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ের আসর। বিশ্বের অন্যতম ধনী পরিবারের ছেলের বিয়ে। অনন্ত-রাধিকার বিয়েতে তাই লোকে লোকারণ্য। বিশ্বের জনপ্রিয় সব তারকা জড়ো হয়েছিলেন এই বিয়ের আসরে।

শাহরুখ, সালমান, সঞ্জয় দত্ত, হৃতিক রোশন, রণবীর কাপুর, রণবীর সিং, আলিয়া, দীপিকা, ক্যাটরিনা, ভিকি, বরুণ ধাওয়ান, অনন্যা, জাহ্নবী, প্রায় গোটা বলিউড হাজির ছিলেন অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে।

সপরিবারে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চনও। তারা এলেন, নাচলেন, জয় করলেন আম্বানি পরিবারের মন। তবে এই বিয়েতে দেখা মেলেনি বেশ কিছু তারকার। নিমন্ত্রণ পেলেও বিয়েতে যেতে পারেননি অনেকেই।

তাদের মধ্যে এই মুহূর্তে বিদেশে ছুটি কাটাচ্ছেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। মূলত এ কারণেই অনন্ত-রাধিকার বিয়েতে যেতে পারেননি তারা। তবে সাইফের ছেলে ইব্রাহিম আলী খান ও মেয়ে সারা আলী খান বিয়েতে এসেছিলেন। অন্যদিকে করোনায় আক্রান্ত হওয়ায় অনন্ত-রাধিকার বিয়ে মিস করলেন অক্ষয়। এমনকি থাকতে পারছেন না তার আসন্ন সিনেমা ‘সরফিরা’র প্রচারেও।

সাধারণত বলিউডের সব বিয়েতেই দেখা যায় কাজলকে। কয়েকদিন আগে সোনাক্ষীর বিয়েতেও দেখা গিয়েছিল তাকে। অনন্তর বিয়েতে ছেলেকে নিয়ে হাজির ছিলেন অজয়ও। কিন্তু দেখা মেলেনি কাজল ও তার মেয়ে নাইসার। তবে কাজলের অনুপস্থিত থাকার কারণ এখনও জানা যায়নি।

অভিনেত্রী ও বিজেপি সাংসদ কঙ্গনা রানাওয়াতও ছিলেন না অনন্তর বিয়েতে। জানা গেছে, একই দিনে কঙ্গনার এক বোনের বিয়ে ছিল। তাই এই বিয়েতে থাকতে পারেননি তিনি। অনন্ত-রাধিকার প্রিওয়েডিং পার্টিতে হাজির ছিলেন আমির। মঞ্চে তাকে নাচতেও দেখা গিয়েছিল। তবে মূল বিয়েতে ছিলেন না তিনি। আমির কেন আসেননি, সেই কারণও স্পষ্ট নয়।

বর্তমানে লন্ডনে রয়েছেন অনুশকা শর্মা ও বিরাট কোহলি। সে কারণেই অনন্ত-রাধিকার বিয়েতে হাজিরা দিতে পারেননি তারা। বলিউডের সমস্ত, বিয়ে, পার্টিতে হাজির থাকেন শিল্পা। তবে অনন্ত-রাধিকার বিয়েতে দেখা যায়নি তাকে। কারণও স্পষ্ট নয়। এদিকে বাবা অনিল কাপুর হাজির থাকলেও লন্ডনে থাকায় বিয়ে মিস করলেন সোনম কাপুর।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আম্বানিদের বিয়েতে গেলে নিজেকে ব্যর্থ মনে হতো’
তারকারা যে উপহার দিলেন
কবে বিয়ে করছেন পার্নো মিত্র, জানালেন নিজেই
অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক